Saturday, May 21, 2022
Home Blog

মালদা সংশোধনাগার আবাসিকদের নতুন করে চালু হলো তিনটি শিবির

মালদা;রাজ্যের প্রতিটি সংশোধনাগার আবাসিকদের সর্বাঙ্গীক উন্নয়নে যোগব্যায়াম শিবির স্বাস্থ্য পরীক্ষা ও আইনি সহায়তা শিবির ৫ মে থেকে শুরু করে ৬ জুন পর্যন্ত চলছে। আজ মালদা জেলা সংশোধনাগারে যোগব্যায়াম কর্মসূচি করা। সংশোধনাগারের কয়েদিরা এই যোগব্যায়াম কর্মসূচিতে অংশ। উপস্থিত ছিলেন ডিআইজি বহরমপুর গৌতম মন্ডল মালদা জেলা সংশোধনাগারে সুপারেন্টেন্ড বিশ্বরূপ বিশ্বাস সংশোধনাগারের আধিকারিকরা।

মালদা সংশোধনাগার আবাসিকদের নতুন করে চালু হলো তিনটি শিবির

পশ্চিমবঙ্গ সংশোধনাগারের পরিকাঠামো গুলি তেমন ঠিক নাই মালদা জেলা সংশোধনাগার ক্যাপাসিটি তাতে ২৪৮ পুরুষ ও ২৪ মহিলা রাখা ব্যবস্থা রয়েছে কিন্তু সেখানে আজকে প্রায় ৯৭৮ কয়েদি এই সংশোধনাগারে থাকছে। আমরা ইতিমধ্যে মালদা জেলার সংশোধনাগারের পরিকাঠামো বাড়াতে উদ্যোগ গ্রহণ করেছে যেখানে প্রায় ৯০০ কয়েদি থাকতে পারবে।

জানালা ভেঙ্গে বাড়িতে ঢুকে গুলি চালাল প্রতিবেশী, গুলিবিদ্ধ আহত এক ব্যক্তি মেদিনীপুর হাসপাতালে ভর্তি।

পশ্চিম মেদিনীপুর :   জানালা ভেঙ্গে বাড়িতে ঢুকে গুলি চালাল প্রতিবেশী, গুলিবিদ্ধ আহত এক ব্যক্তি মেদিনীপুর হাসপাতালে ভর্তি।ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত ২৬ নম্বর ওয়ার্ডের বাংলো সাইড এলাকায়। গতকাল সন্ধ্যায় একটি মোটরসাইকেল হাওয়াতে পড়ে যাওয়া নিয়ে সুনিল গুপ্তার পরিবার ও তার প্রতিবেশী ছোটু সিং এর পরিবারের সাথে গন্ডগোলের সৃষ্টি হয়।জানালা ভেঙ্গে বাড়িতে ঢুকে গুলি চালাল প্রতিবেশী, গুলিবিদ্ধ আহত এক ব্যক্তি মেদিনীপুর হাসপাতালে ভর্তি।

তারপর খড়গপুর টাউন থানায় দুই পক্ষই অভিযোগ জানায়। সুনিল গুপ্তার পরিবারের অভিযোগ হঠাৎ করে গতকাল রাত প্রায় আড়াইটা নাগাদ ছোটু সিং সহ প্রায় ৪০ জন বাড়ির জানালা ভেঙ্গে সুনিল গুপ্তার কে লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি ছুড়ে। একটা গুলি বাড়ির দেওয়ালে লাগলেও ৪ টা গুলি সুনিল গুপ্তাকে লাগে।

পরিবারের লোকেদের ধরে মারধর করেছে বলে জানা যায়। গুলিবিদ্ধ সুনিল গুপ্তা কে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খড়গপুর টাউন থানার পুলিশ পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে।

সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ ।

দীর্ঘদিন ধরে বেহাল রাস্তায় যাতায়াতে চরম সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের রীতিমতো ক্ষুব্ধ এলাকার সাধারণ মানুষ থেকে পথ চলতি সকলেই । এ ছবি সোনামুখী পৌরসভার 13 নম্বর ওয়ার্ডের হরনাথ মন্দির সংলগ্ন এলাকা থেকে সোনামুখী রেল স্টেশন পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা । সাধারণ মানুষের অভিযোগ অমলনগর এলাকায় এফসিআই এর গোডাউন রয়েছে এর ফলে ঢুকছে বড় বড় গাড়ি যার কারনে আরো বেশী রাস্তা খারাপ হচ্ছে পাশাপাশি বর্ষাকালে বৃষ্টির জলে খানাখন্দ ভরে যায় ফলে আরো বেশি সমস্যায় পড়তে হয় পথচলতি সাধারণ মানুষদের । সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ

13 নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষদের পাশাপাশি সোনামুখী রেলস্টেশন যাওয়ার জন্য এই রাস্তায় প্রতিদিন বহু মানুষ যাতায়াত করে থাকেন অন্যদিকে সোনামুখী আইটিআই কলেজের ছাত্র-ছাত্রীরাও ব্যবহার করেন এই রাস্তা । প্রায় দেড় কিলোমিটার রাস্তা খানাখন্দে ভরা গেছে বেরিয়েছে বড় বড় পাথর ফলে সাইকেল টোটো চারচাকা নিয়ে যাতায়াতে সমস্যায় পড়তে হচ্ছে সকলকে । কিন্তু তারপরেও হুঁশ ফিরছেনা সোনামুখী পৌরসভা কর্তৃপক্ষের । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ , দীর্ঘ চার পাঁচ বছর ধরে রাস্তাটির একেবারেই বেহাল অবস্থা হয়ে পরেছ রাতের অন্ধকারে বাড়ছে দুর্ঘটনার পরিমাণ ।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন , রাস্তায় বড় বড় পাথর বেরিয়েছে গাড়ি যাতায়াতের সময় পাথর ছিটকে রাস্তার ধারে থাকা দোকান অনেক সময় সাধারণ মানুষের গায়ে চলে আসে এবং রাস্তা খারাপের জন্য দুর্ঘটনা বাড়ছে । পৌরসভার কাছে আবেদন দ্রুত এই রাস্তা সংস্কার করা হোক ।তবে রাস্তার বেহাল অবস্থা স্বীকার করে নিয়েছে সোনামুখী পৌরসভার ভাইস চেয়ারম্যান সোমনাথ মুখার্জী । আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে তিনি জানান , রাস্তাটি খানাখন্দে পরিণত হয়েছে এটা ঠিক সেদিকে আমাদের দৃষ্টি রয়েছে । তবে দ্রুত রাস্তা সংস্কারের কাজ শুরু হবে বলে জানান তিনি ।

গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া:   গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।গতকাল বাঁকুড়া জেলার রতনপুরে উদ্ধার হয় এক গৃহবধূর মৃতদেহ। গৃহবধূর পরিবার সূত্রে ওঠে যে পরিকল্পনা মাফিক শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

এই বিষয়ে নিকটস্থ পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মৃত গৃহবধূর সোনালী পরামানিকের(২৫) বাড়ির লোকজন। গৃহবধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছিল ওন্দা থানার অধীনস্থ পুলিশ ফাঁড়ির পুলিশ।আজ পুলিশ মৃতার স্বামী সোমনাথ পরামানিক ও তার মা, বাবাকে গ্রেপ্তার করে বাঁকুড়া জেলা আদালতে পেশ করলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।যদিও গৃহবধূর এই মৃত্যু খুন নাকি আত্মহত্যা তদন্ত সাপেক্ষ তবুও তার শ্বশুরবাড়ির অমানবিক অত্যাচারেই গৃহবধূর মৃত্যু হয়েছে সেই অভিযোগেই একটি মিছিল বের করেন গ্রামবাসীরা।গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।

বিভিন্ন প্ল্যাকার্ড হাতে আজকের এই মিছিল সংঘটিত হয়,গৃহবধূ সোনালী দেবীর মৃত্যুর কারণ তার স্বামী শ্বশুর-শাশুড়ি ছাড়া ননদ-নন্দাই এই অভিযোগও ওঠে এমনকি দোষীদের মৃত্যু দন্ডেরও দাবী করেন মিছিলে অংশগ্রহন কারী লোকজনেরা। এক গ্রামবাসী জানান, তাদের ভগ্নীসম একজনের জীবন এই ভাবে শেষ হয়ে গেলো তার উপযুক্ত বিচার চাই।তবে ঠিক কারনে সোনালী দেবীর মৃত্যু তার তদন্ত চালাচ্ছে পুলিশ।

বিষ্ণুপুর রেল লাইনের ধার থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : বিষ্ণুপুর রেল লাইনের ধার থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ।

বিষ্ণুপুর পৌরসভার ষোল নম্বর ওয়ার্ডের লাইট হাউস মোড় সংলগ্ন এলাকায় রেললাইনের ধারে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হল । সোমবার সকালে এই ঘটনা ঘটে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর আরপিএফ ও বিষ্ণুপুর থানার পুলিশ ।বিষ্ণুপুর রেল লাইনের ধার থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

পুলিশের প্রাথমিক অনুমান ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে । যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও মৃত ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি । তবে ট্রেনের ধাক্কাতেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে নাকি নিজেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

Elephant News : আজ ১৮.০৪.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ১৮.০৪.২০২২  সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-১৮.০৪.২০২২মোট হাতি-৩টি,
সোনামুখী রেঞ্জে বড়োনারায়নপুর মৌজায়-২টি,বড়জোড়া রেঞ্জে পাবয়া-১টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর)বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ১৮.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫ টি. সকাল -১০.৫০ মিনিট,চাঁদড়া রেঞ্জ, গাররা- ১টি, আমাঝর্ণা-১টি, নয়াবসত রেঞ্জ, নলবোনা-১টি ,লালগড় রেঞ্জ, কামরাঙ্গি-১ টি, আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ১৮.০৪.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- হাতির অবস্থান – তাং ১৮.০৪.২০২২।মোট হাতির স্ংখা-০১টি গুরুরবাসা, বাসুদেবপুর বীট, বিষ্ণুপুর রেঞ্জ -০১ টি। এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :১৮,০৪,২০২২:হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, বাঁশখালী দল হাতি ৭টা, চাঁদাবিলা রেঞ্জ, তপোবন দল হাতি৩টা, তেলিয়া দল হাতি ৫টা, নায়াগ্রাম রেঞ্জ, বাঁকসোল দল হাতি ১টা, কলাইকুণ্ডা রেঞ্জ, জটিয়া দল হাতি ৪০টা,নিশ্চিন্তা দল হাতি ২০-২৫টা,শঙ্করবনি দল হাতি ২টা, বম্বিং এরিয়া দল হাতি ১০-১২টা। সকলে সতর্ক থাকিবেন। জঙ্গলে আগুন লাগাবেন না , ইহা দণ্ডনিয় অপরাধ। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :১৮.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:১৫ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা-খাসজঙ্গল-৭৩১-হাতি:০২ টি,রেঞ্জ-জাম্বনী-চিচিড়া-খাসজঙ্গল-২৪৬-হাতি:০৮ টি,রেঞ্জ-গিধনী-গোদরাশোল-রাহেরা-হাতি:০২ টি,-লালবাঁধ-হাতি:০১টি,আমতলিয়া-বাঘাখান্দার-হাতি :০১টি,রেঞ্জ-ভুলাভেদা-কাঁকড়াঝোড়-কাঁকড়াঝোড়-হাতি:০১ টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

Elephant News : আজ ১২.০৪.২০২২ মঙ্গলবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

 

JJM NEWS DESK: আজ ১২.০৪.২০২২  মঙ্গলবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-১২.০৪.২০২২মোট হাতি-৬টি,
বেলিয়াতোর রেঞ্জে লাদুনিয়া মৌজায়-২টি,সাতখুলিয়া-১টি,বড়জোড়া রেঞ্জে পাবয়া-১টি,সোনামুখী রেঞ্জে, ইন্দকাটা-২টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর)বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ১২.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ১৫-১৭ টি. সকাল -০১.১৫ মিনিট,চাঁদড়া রেঞ্জ, সুকনাখালি- ১টি, আমাঝর্ণা-১টি, নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি ,লালগড় রেঞ্জ, আজনাশুলি-১ টি, আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি, মহিষডুবি-১০-১২ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ১২.০৪.২০২২ মঙ্গলবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- পাঞ্চেৎ  বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান : কোন হাতি নেই , বিভাগীয় বনাধীকারীক ,পাঞ্চেৎ বনবিভাগ বনক্ষেত্রে

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :১২,০৪,২০২২: হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, কুলডিহা হাতি ২টা, চাঁদাবিলা রেঞ্জ , তপোবোণ হাতি ৫টা, নয়াগ্রাম রেঞ্জ , বাঁকসোল হাতি ১০-১২টা, কলাইকুণ্ডা রেঞ্জ, মুলবাঁধ হাতি ৫৫-৬০টা, জটিয়া হাতি ২টা, বারডাঙ্গা হাতি ১০-১২টা। সকলে সতর্ক থাকিবেন। জঙ্গল এ আগুন লাগবেন না। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :১২.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৩৫ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা-খাসজঙ্গল-৭৩১-হাতি:০৩ টি,রেঞ্জ-গিধনী-গোদরাশোল-লালবাঁধ-হাতি:০১টি,আমতলিয়া-হাতি :০১টি,রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল-বড়তার্কি-হাতি:০৩ টি,রেঞ্জ-জামবনি-চিচিড়া-খাসজঙ্গল-২৪৬-হাতি:১০টি,রেঞ্জ-বেলপাহাড়ি-সরিষাবাসা-হাতি:১৭ টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

Elephant News : আজ ১০.০৪.২০২২ রবিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ১০.০৪.২০২২ রবিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-১০.০৪.২০২২মোট হাতি-১৮টি,
বড়জোড়া রেঞ্জে পাবয়া মৌজায়-১টি,সাহারজোড়া-১টি,গঙ্গাজলঘাঁটি রেঞ্জে দেউলি-১টি,সোনামুখী রেঞ্জে ইন্দকাটা-১২টি, করঞ্চমনি খয়রাসোল-১টি,ভুলা-২টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ১০.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫৫-৫৭ টি. সকাল -১১.০৫ মিনিট,চাঁদড়া রেঞ্জ, সুকনখালি-৯ টি, গাররা-১টি, আমাঝর্ণা-১টি, নয়াবসত রেঞ্জ, উখলা-১টি ,মেটাল ভুরকুন্ডিশোল-8০-8২ টি, লালগড় রেঞ্জ, কামরাঙ্গি-১ টি, আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ১০.০৪.২০২২ রবিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- পাঞ্চেৎ  বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান : কোন হাতি নেই , বিভাগীয় বনাধীকারীক ,পাঞ্চেৎ বনবিভাগ বনক্ষেত্রে

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :১০,০৪,২০২২:হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, বাঁশখালি হাতি ২টা, চাঁদাবিলা রেঞ্জ, তপোবোণ হাতি ৩ টা, চুলুমদা হাতি ১টা, নয়াগ্রাম রেঞ্জ, কালমাপুকুরিয়া হাতি ১০-১২টা, কলাইকুণ্ডা রেঞ্জ, বমিংগেরিয়া হাতি ১টা, গোহিরা হাতি ১ টা, জটিয়া হাতি ৫৫-৬০ টা। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :১০.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৩৮ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা খাসজঙ্গল-৭৩১-হাতি:০৪ টি, রেঞ্জ-গিধনী – গোদরাশোল-রাহেরা-হাতি: ০১টি, আমতলিয়া-চান্দুয়া-হাতি:০১টি, রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল-ভেড়া-হাতি:১৫ টি,রেঞ্জ-মানিকপাড়া-বালিভাসা – বড়সুলি- হাতি:১৭টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,.বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

Elephant News : আজ ০৬.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ০৫.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-০৬.০৪.২০২২মোট হাতি-১৮টি,
বড়জোড়া রেঞ্জে পাবয়া মৌজায়-১টি,সাহারজোড়া-১টি,গঙ্গাজলঘাঁটি রেঞ্জে দেউলি-১টি,সোনামুখী রেঞ্জে ইন্দকাটা-১২টি, করঞ্চমনি খয়রাসোল-১টি,ভুলা-২টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ০৬.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫৫-৫৭ টি. সকাল -১১.২০ মিনিট,চাঁদড়া রেঞ্জ, সুকনখালি-১ টি, মুচিবেড়িয়া-১ টি,হরিনাকানালি ও ঝরিয়া-৯ টি, নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি, বাঘাখুলিয়া-8০-8২ টি,লালগড় রেঞ্জ, তিলাঘাঘরি-১ টি, পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-১ টি, আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ০৬.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- হাতির অবস্থান – তাং ০৪.০৪.২০২২।মোট হাতির স্ংখা-৪০টি গুড়ামির জঙ্গল, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ – ৪০ টি হাতি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :০৬,০৪,২০২২:হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, বাঁশখালি হাতি ২টা, নয়াগ্রাম রেঞ্জ , কালমাপুকুরিয়া হাতি ৩টা, বাঁকসোল হাতি ১টা, হিজলী রেঞ্জ , খাজরা হাতি ১টা, চাঁদাবিলা রেঞ্জ, তপোবোণ হাতি ৪টা, চুলুমদা হাতি ৮টা, কলাইকুণ্ডা রেঞ্জ ,বারডাঙ্গা হাতি ১৬-১৮টা, বমিংগেরীয়া হাতি ১টা। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :০৬.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৩৮ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা খাসজঙ্গল-৭৩১-হাতি:০৪ টি, রেঞ্জ-গিধনী – গোদরাশোল-রাহেরা-হাতি: ০১টি, আমতলিয়া-চান্দুয়া-হাতি:০১টি, রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল-ভেড়া-হাতি:১৫ টি,রেঞ্জ-মানিকপাড়া-বালিভাসা – বড়সুলি- হাতি:১৭টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,.বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

Elephant News : আজ ০৪.০৪.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ০৪.০৪.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-০8.০৪.২০২২মোট হাতি-৬১টি,
বড়জোড়া রেঞ্জে বড়জোড়া মৌজায়-২টি,বেলিয়াতোর রেঞ্জে কাঁটাবেশিয়া-৫০টি, বাঁকুড়া উত্তর রেঞ্জে রসিকনগরপুর-১টি, মেজিয়া রেঞ্জে বানজারা-১টী, সোনামুখী রেঞ্জে বড়োনারায়নপুর-১টি।
এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ০8.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫ টি. সকাল -১০.১০ মিনিট,চাঁদড়া রেঞ্জ, সুকনাখালি-১ টি, মুচিবেড়িয়া-১ টি, নয়াবসত রেঞ্জ, উখলা-১টি, লালগড় রেঞ্জ, বাঁশবেড়-১ টি, কামরাঙ্গি-১ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ০৪.০৪.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- হাতির অবস্থান – তাং ০৪.০৪.২০২২।মোট হাতির স্ংখা-৪০টি গুড়ামির জঙ্গল, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ – ৪০ টি হাতি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :০৪,০৪,২০২২: হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, বাঁশখালি হাতি ২টা, নয়াগ্রাম রেঞ্জ, বাঁকসোল হাতি ৩টা, চাঁদাবিলা রেঞ্জ, তপোবোণ হাতি ৮-১২টা, কলাইকুণ্ডা রেঞ্জ, বড়গোহিরা হাতি ১টা, হিজলী রেঞ্জ, খাজরা হাতি ১টা। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :০৪.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৫৩ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা-খাসজঙ্গল-৭৩১-হাতি:০২ টি,খাসজঙ্গল-৭৫০- হাতি:০১টি,রেঞ্জ-গিধনী-রাহেরা-হাতি:০১টি,চান্দুয়া-হাতি:০১টি,রেঞ্জ-জাম্বনী-চিংড়া-হাতি:১০টি,রেঞ্জ-গোপীবল্লভপুর-তার্কিদুধিয়া-হাতি:১৫ টি,রেঞ্জ-মানিকপাড়া-বাকাভুরকুন্ডা-হাতি:১৭টি ,গোবিন্দপুর-হাতি:০৬টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,.বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।