Sunday, October 2, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল, ৩ সেপ্টেম্বর, ২০২২………..

 মেষ রাশি  দাম্পত্য জীবনে বিবাদ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। পেটের সমস্যা বৃদ্ধি।

 বৃষ রাশি  অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

মিথুন রাশি  চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় জট থাকলে তা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবার জন্য খরচ বাড়তে পারে।

 কর্কট রাশি  সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

 সিংহ রাশি  আজ  সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা রাশি  পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

 তুলা রাশি  কোনও মহিলার কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ আসতে পারে।

 বৃশ্চিক রাশি  কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। আজ সারা দিন সচেতন থাকলেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

ধনু রাশি  বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে কোনও ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি ব্যবসা বা কাজের ক্ষেত্রে আশার আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর পর্যন্ত যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ রাশি ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান-বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের সঙ্গে হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন রাশি সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের আলোচনা। ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ