Sunday, October 2, 2022

গনধর্ষনের শিকার দুই যুবতী,গ্রেপ্তার সাত জন

নিজস্ব প্রতিনিধি,পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ২ নং ভরতপুর অঞ্চলের বৌলাসিনী ভগবানপুর এলাকায় মাটির বাড়ীর দরজা ভেঙে দুই মহিলাকে তুলে নিয়ে গিয়ে লাগাতার গনধর্ষনের অভিযোগ উঠলো ৭ জনের বিরুদ্ধে। ইতিমধ্যে ওই সাতজনকে গ্রেফতার করেছে ডেবরা থানার পুলিশ।

সুত্রের খবর একদিন আগে রাতের বেলা মাড়তলা এলাকায় ব্যান্ডের রিহার্সাল সেরে বাড়ী না ফিরে বৌলাসিনী ভগবানপুর এলাকায় এক মহিলার বাড়ীতে আশ্রয় নেয় তিনজন ব্যান্ডের স্টাফ। মাঝরাতে ওই মহিলার বাড়ীর দরজা ভেঙে দুই মহিলাকে একটি পুকুর পাড়ে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষন করে বলে অভিযোগ।পরে তাদেরকে হুমকি দিয়ে তাড়িয়ে দেওয়া হয়।পরে সোমবার দুপুর নাগাদ ডেবরা থানায় লিখিত অভিযোগ জানায় ওই মহিলা ও ব্যান্ডের এক যুবক।

গনধর্ষনের শিকার দুই যুবতী,গ্রেপ্তার সাত জন

আর সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।অভিযুক্তরা বেশীর ভাগই ডেবরার বাসিন্দা।ইতিমধ্যে এই ধর্ষনের ঘটনায় এই মহিলা অসুস্থ হওয়ায় বর্তমানে ডেবরা সুপার স্পেশালিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আজ অর্থাৎ মঙ্গলবার ধৃতদের মেদিনীপুর আদালতে তোলা হবে এমনটাই পুলিশ সুত্রে খবর।এই ঘটনায় রিতীমত চাঞ্চল্য ছড়িয়েছে ডেবরা জুড়ে।নিন্দার ঝড় উঠছে বিভিন্ন মহল থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ