Sunday, October 2, 2022

সিবিআই আদালতের বিচারককে হুমকী চিঠি, নেপালে অনুব্রত ঘনিষ্ঠ বিধায়ক কন্যার সিভিক দেহরক্ষী নিয়োগ ও গরু পাচারের গাড়ির উত্তরপ্রদেশে নম্বর নিয়ে লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁর প্রতিক্রিয়া।

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : সিবিআই আদালতের বিচারককে হুমকী চিঠি, নেপালে অনুব্রত ঘনিষ্ঠ বিধায়ক কন্যার সিভিক দেহরক্ষী নিয়োগ ও গরু পাচারের গাড়ির উত্তরপ্রদেশে নম্বর নিয়ে লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁর প্রতিক্রিয়া।

এরা সিবিআই ইডিকে এরা হাতের পুতুল ভাবছে। যা এতদিন করে এসেছে সেটাই ভাবছে। এসব করে কিছু হবে বরং এতে আরো বেশি শাস্তি হবে। আজ বাঁকুড়ার বিষ্ণুপুরে বিজেপির একটি দলীয় কর্মসূচীতে যোগ দিয়ে সিবিআই এর বিচারককে হুমকী চিঠি প্রসঙ্গে একথা বললেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

সিবিআই আদালতের বিচারককে হুমকী চিঠি, নেপালে অনুব্রত ঘনিষ্ঠ বিধায়ক কন্যার সিভিক দেহরক্ষী নিয়োগ ও গরু পাচারের গাড়ির উত্তরপ্রদেশে নম্বর নিয়ে লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁর প্রতিক্রিয়া।

অনুব্রত ঘনিষ্ঠ বিধায়কের নেপালে পাঠরতা কন্যার দেহরক্ষী হিসাবে চার সিভিক ভলেন্টিয়ার নিয়োগ প্রসঙ্গে এদিন রাজ্য সরকার ও শাসক দলকে একহাত নিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, এরকম অনেক কিছু পাওয়া যাবে। শুধু এ রাজ্যে নয়, এই দেশে নয় বিদেশেও মাকড়সার মতো এদের জাল বিছানো আছে। খুব শিঘ্রই সব সামনে আসবে। মানুষ তার জন্য মুখিয়ে আছে। তৃনমূল মানে পুরোটাই দুর্নীতি। সারা দেশ জেনে গেছে তৃনমূল মানে চুরি, জোচ্চুরি, ডাকাতির পথে কাজ করে। এই প্রসঙ্গে এদিন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ওই বিধায়ককে গ্রেফতারের দাবী জানান। সৌমিত্র খাঁ বলেন, ” লাভপুরের বিধায়ক সিপিএম এর আমলে দুর্নীতি করেছেন। এখনও তিনি দুর্নীতি করছেন। দুর্নীতি তাঁর নেশা, তাঁর পেশা। দ্রুত তাঁকে গ্রেফতার করা উচিৎ”।

পুরুলিয়ায় দুর্ঘটনার কবলে পড়া দুধের গাড়ির নম্বর উত্তরপ্রদেশের। তাহলে কী গরু পাচারের ঘটনায় উত্তরপ্রদেশ যোগ রয়েছে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ” গরু পাচারকারী গাড়ি উত্তরপ্রদেশের নয়। এ রাজ্যেরই গাড়ি উত্তরপ্রদেশের স্টিকার লাগিয়ে ইচ্ছাকৃত ভাবে গরু পাচার করা হচ্ছিল। কোনো বিজেপি শাসিত রাজ্য গরু পাচারে যুক্ত নয়। এ রাজ্যের গরু পাচার কান্ড সামনে আসার পর মানুষকে ভূল বোঝাতেই এমন কান্ড করা হয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ