Sunday, October 2, 2022

সাতসকালে পুকুরের জল থেকে এক কিশোরের দেহে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : সাতসকালে পুকুরের জল থেকে এক কিশোরের দেহে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। ঘটনা বাঁকুড়ার জয়পুর ব্লকের গোকুলনগর এলাকার ঘটনা। জানা যায় গতকাল সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন ১২ বছর বয়সী নাবালক কিশোর বাপি বাউড়ি, বাড়ির লোকেরা আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করলেও খোঁজ পায়নি অবশেষে আজ সকালে গ্রামেরই এক ব্যক্তি পুকুরের জলে একটি মৃতদেহ ভাসতে দেখেন এবং ওই ব্যক্তি গ্রামে খবর দেয়।

সাতসকালে পুকুরের জল থেকে এক কিশোরের দেহে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

গ্রামের মানুষজন খবর পাওয়া মাত্রই ওই এলাকায় ভিড় করে এবং সাথে সাথে খবর দেয়া হয় জয়পুর থানায় জয়পুর থানার পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে এবং উদ্ধার করার সাথে সাথে এলাকার মানুষজন চিনতে পারে যে ওই নিখোঁজ থাকা নাবালক বাপি বাউরি। তারপরই দেহটি উদ্ধার করে জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে সেখান থেকে বিষ্ণুপুর জেলা হাসপাতালে দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়।আর এই ঘটনা চারিদিকে জানাজানি হতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া কারণ একটাই জয়পুর ব্লক এলাকার জনসাধারনের সকলেই ছিল বাপি বাউড়ির কাছে মামা যাকেই দেখা হতো তাকেই মামা বলেই ডাকত আর তাই ভাগনা রূপে পরিচিত এবং আদরের ভাগনা।

অভাবের সংসার মা মানসিক প্রতিবন্ধী বাবাও কিছুটা সারাদিন জয়পুরেই থাকতো জয়পুর এলাকার মানুষজনের কাছেই টাকা পয়সা চাইতো চাহিদা ছিল না বেশি, আদর করে বলতো দু টাকা দাও। আজ আর দু টাকা নেবার ভাগ্না নেই আর তাতেই জয়পুর এলাকা জুড়ে স্তব্ধ এলাকা। স্থানীয় মানুষজনের কাছ থেকে জানা যায় নাবালক বাপি বাউড়ির মৃগী রোগ ছিল। কোন রকমের পুকুরের পার দিকে যায় হয়তো এই রোগ দেখা দিয়েছিল তারপর হয়তো পুকুরের জলে পড়ে যায় আর তারপরেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। জয়পুর এলাকায় এই রোগের কারণে অসুস্থ হয়ে যায় এর আগেও একবার। তবে বাপি বাউড়ি র বাবা ও আত্মীয় এই মৃগী রোগ ছিল বলে জানান। তবে সকলের প্রিয় ভাগ্না আজার নেই সকলকে ছেড়ে চির বিদায় নিয়েছে আর ফিরবে না ভাগনা চাইবে না আদর করে দুটো টাকা দাও বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ