Wednesday, October 5, 2022

Purulia: নিজের দু মাসের শিশুপুত্রকে আছড়ে মেরে ফেলার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত বাবা

পুরুলিয়া :  নিজের দু মাসের শিশুপুত্রকে আছড়ে মেরে ফেলার অভিযোগে পুরুলিয়া টামনা থানার পুলিশ গ্রেফতার করল ওই শিশুর বাবাকে। আজ শনিবার তাকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে , ওই ব্যক্তির নাম সাগর রুহিদাস। প্রসঙ্গত , বৃহস্পতিবার সন্ধ্যায় পুরুলিয়ার টামনা থানার ডুড়কু গ্রামে নিজের দু মাসের শিশুকে স্ত্রীর কোল থেকে নিয়ে তুলে আছাড় মারে মাটিতে।আত্মীয়রা ঘটনার পরেই শিশুটিকে পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিত্‍সকরা তাকে মৃত ঘোষণা করেন।
Purulia: নিজের দু মাসের শিশুপুত্রকে আছড়ে মেরে ফেলার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত বাবা

আরো পড়ুন :খাবারের সাথে বিষ মিশিয়ে শশুর বাড়ির লোকদের মেরে ফেলার চেষ্টার অভিযোগের ভিত্তিতে এক গৃহবধূকে গ্রেপ্তার করল ইন্দাস থানার পুলিশ

মৃত শিশুটির নাম সরকার রুহিদাস। তার মা নেহারী রুহিদাস সরাসরি এই হত্যার জন্য তার স্বামী সাগর রুহিদাসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন , শিশুটির দুপা ধরে ধরে মেঝেতে আছড়ে হত্যা করে সে। এই মর্মে পুরুলিয়ার টামনা থানায় লিখিত অভিযোগ করেন নেহারি রুহিদাস। অভিযোগের ভিত্তিতেই পুলিশ ৩০২ ধারায় মামলা রুজু করে গ্রেফতার করে সাগরকে।

শনিবার তাকে আদালতে তোলা হলে তার জেল হেফাজত হয়। এই ঘটনায় ওই গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছিল।তবে সাগর গ্রেফতার হওয়ার পরেই অবস্থা স্বাভাবিক হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ