Wednesday, October 5, 2022

আগামী ২৮ তারিখ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস দেওয়াল লিখন করল পাত্রসায়ের ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : আগামী ২৮ তারিখ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস রয়েছে এবং ২৯ তারিখ কলকাতায় একটি সমাবেশ রয়েছে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের । তার আগে পাত্রসায়ের ব্লকের বেলুট রসুলপুর এলাকায় বিভিন্ন প্রান্তে দেওয়াল লিখন করল পাত্রসায়ের ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা । তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের মধ্যে দেওয়াল লিখনকে কেন্দ্র করে উচ্ছ্বাস উন্মাদনা চোখে পড়ার মতো । এই দেওয়াল লিখন দলীয় কর্মীদের মনোবল আরো বেশি করে চাঙ্গা করবে । আগামী ২৯ তারিখ কলকাতায় তৃণমূল ছাত্র পরিষদের একটি সমাবেশ রয়েছে । তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা বিভিন্ন প্রান্তে নিজের হাতে দেওয়ার লিখনের কাজে হাত লাগান ।

আগামী ২৮ তারিখ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস দেওয়াল লিখন করল পাত্রসায়ের ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

আরো পড়ুন :সিবিআই আদালতের বিচারককে হুমকী চিঠি, নেপালে অনুব্রত ঘনিষ্ঠ বিধায়ক কন্যার সিভিক দেহরক্ষী নিয়োগ ও গরু পাচারের গাড়ির উত্তরপ্রদেশে নম্বর নিয়ে লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁর প্রতিক্রিয়া।

পাত্রসায়ের ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি শাহবাজ মন্ডল বলেন , শুধুমাত্র তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরাই নয় এলাকার অন্যান্য যুবকরাও তৃণমূল ছাত্র পরিষদের এই প্রতিষ্ঠা দিবস নিয়ে তাদের মধ্যে উন্মাদনা রয়েছে । কলকাতায় যাওয়ার জন্য সকলেই তৈরি হয়ে রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ