Wednesday, October 5, 2022

Midnapore News: মোবাইল গেম খেলায় হার! বন্ধুদের কাছে জুতো পেটা! চরম ঘটনা ঘটল নাবালকের সঙ্গে!

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- মোবাইল গেমের ভয়ঙ্কর রুপ পূর্ব মেদিনীপুরে। জানা যায় পটাশপুরের একটি গ্রামে মোবাইল গেমের ভয়ঙ্কর পরিণতি দেখা গেল। ভিডিও প্রকাশে আসতে শোরগোল পড়েছে এলাকায়। সূত্রের খবর , কিছু নাবালক ছেলে তাদের বাড়ি থেকে অদূরে একটি ফাঁকা জায়গায় মোবাইল গেম খেলছিল।

জুতা দিয়ে দুই শতাধিক বার মারধরের শর্তে মোবাইল গেম খেলা শুরু করে তারা।এই দিকে, একটি নাবালক ছেলে মোবাইল গেম পরাজিত হয়। শর্ত অনুযায়ী তাকে বাকি বন্ধুরা ১৫০ -২০০ বার জুতোর বাড়ি মারে। এই সময় তাদের মধ্যে কেউ একজন এই ভিডিও করে । ভিডিওটিতে দেখা যাচ্ছে নাবালিকটি আর্তনাদ করেছে তাকে ছেড়ে দেওয়া হোক ‌। কিন্তু কে কার কথা শুনে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতে শোরগোল পড়ে গিয়েছে এলাকায় । যদিও ভিডিওটির সত্যতা যাচাই করিনি। বাড়ি ফেরার পর নাবালিকা অসুস্থ হয়ে পড়ে এবং নাক দিয়ে রক্ত ​​পড়তে থাকে।

আরো পড়ুন :Elephant News : আজ ১৯.০৮.২০২২ শুক্রবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

Midnapore News: মোবাইল গেম খেলায় হার! বন্ধুদের কাছে জুতো পেটা! চরম ঘটনা ঘটল নাবালকের সঙ্গে!

প্রথমে আহত নাবালককে এগরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়, পরে অবস্থার অবনতি হলে আহত নাবালককে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। মোবাইল গেমটি তার অভিভাবকের জানাজানি হলে, নাবালকের পরিবারের সদস্যরা স্থানীয় থানায় যান এবং অভিযুক্ত নাবালকদের জিজ্ঞাসাবাদের জন্য পটাশপুর থানায় নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদ করে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।
তবে পটাশপুরের এই ঘটনাটি যেহেতু শিশুদের কাছ থেকে মোবাইল ফোন দূরে রাখার ইঙ্গিত দেয়, তাই স্থানীয় লোকজন গ্রামে সচেতনতা তৈরিতে প্রচার শুরু করে। এদিকে এই বিষয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসন কোনো মন্তব্য দিতে রাজি হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ