Saturday, October 1, 2022

Medinipur: লক্ষ টাকা দিতে হবে ব্যবসা করতে চাঞ্চল্যকর অভিযোগ বাজার কমিটি বিরুদ্ধে , অভিযোগ মহিলা ব্যবসায়ী

নিজস্ব প্রতিনিধিঃ  নতুন কোনো ব্যবসায়ীকে বাজারে ব্যবসা করতে দেওয়া হবে না, হুঁশিয়ারি অভিযুক্তদের। পশ্চিম মেদিনীপুর শহরের রাজাবাজারে উঠে এল চাঞ্চল্যকর অভিযোগ।বাজারে ব্যবসা করতে গেলে দিতে হবে ১ লক্ষ টাকা। চরম সমস্যায় পড়ে থানার দ্বারস্থ মহিলা ব্যবসায়ী। দিন আনা দিন খাওয়া পরিবারের অর্থের জোগান দিতে পশ্চিম মেদিনীপুরের রাজাবাজারে মাছ ব্যবসা করার সিদ্ধান্ত নেন এক মহিলা ব্যবসায়ী।

Medinipur: লক্ষ টাকা দিতে হবে ব্যবসা করতে চাঞ্চল্যকর অভিযোগ বাজার কমিটি বিরুদ্ধে , অভিযোগ মহিলা ব্যবসায়ী

বাজারের মাঝে ছোট্ট একটি জায়গায় নিজের উদ্যোগেই দিন দুয়েক আগে মাছ নিয়ে ব্যবসাও শুরু করেন তিনি। অভিযোগ, রাজাবাজারে মাছের ব্যবসা করতে গেলে তাঁর কাছে ১ লক্ষ টাকা চায় বাজার কমিটির লোকজন। ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মেদিনীপুর কোতোয়ালি থানায়। অভিযোগ জানানো হয়েছে মেদিনীপুর পৌরসভা, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে। Medinipur: লক্ষ টাকা দিতে হবে ব্যবসা করতে চাঞ্চল্যকর অভিযোগ বাজার কমিটি বিরুদ্ধে , অভিযোগ মহিলা ব্যবসায়ী

মেদিনীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিপ্লব বসুর দাবি, এমন ঘটনাকে কখনোই সমর্থন করে না দল। ঘটনার অভিযোগ পেয়েছে মেদিনীপুর পৌরসভা। খতিয়ে দেখে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি জানান, এই বাজারটি পৌরসভার জায়গায় অবস্থিত। বাজারে কে ব্যবসা করবে বা কে করবে না তা সিদ্ধান্ত নেওয়ার অধিকার সম্পূর্ণ পৌরসভার। প্রয়োজন পড়লে খতিয়ে দেখে ভেঙে দেওয়া হবে এই বাজার কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ