Friday, September 30, 2022

তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের মেঝেতে রক্তের দাগ এলাকায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের মেঝেতে রক্তের দাগ এলাকায় চাঞ্চল্য ।তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে এবার রক্তের দাগ দেখে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চঞ্চল্য তৈরি হলো । বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে জয়পুর ব্লকের হেতিয়া বজাসোল পার্টি অফিসে ।

পার্টি অফিসে রক্তের পায়ের ছাপ পর্যন্ত দেখা যায় এবং পার্টি অফিসের চারিদিকে মেঝেতে ও দেওয়ালের গায়ে রক্ত দাগ লেগে রয়েছে । রক্তের পরিমাণ এতটাই রক্ত জমাট বেঁধেছে যা দেখে রীতিমতো এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় জয়পুর থানার বিশাল পুলিশ বাহিনী । তবে পার্টি অফিসে এত রক্ত কিভাবে এলো এর পেছনে কি রহস্য রয়েছে পাশাপাশি এই রক্ত মানুষের নাকি কোন বন্য প্রাণীর ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জয়পুর থানার পুলিশ ।

তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের মেঝেতে রক্তের দাগ এলাকায় চাঞ্চল্য

পার্টি অফিসে এত রক্ত কিভাবে এলো তাই নিয়ে দ্বন্দ্বে তৃণমূল কংগ্রেস । তারাও বুঝে উঠতে পারছেন না কিভাবে এত রক্ত এল । হেতিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি নদীয়া দে বলেন , আমাদের ছেলেরা সকালে পার্টি অফিসে এসে দেখেন রক্ত রয়েছে এবং তারপর প্রশাসনকে খবর দেয় প্রশাসন ঘটনাস্থলে এসেছেন উনারা তদন্ত করছেন ।

তবে তৃণমূল কংগ্রেসকে এই ঘটনা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি স্থানীয় বিজেপি । স্থানীয় বিজেপি নেতা নবকুমার চক্রবর্তী বলেন , রাজ্যজুড়ে তৃণমূল কংগ্রেসের যা চলছে তাতে মারপিট বা অন্য কোন ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে । তবে পুরোটাই তদন্ত সাপেক্ষে বলে জানান তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ