Wednesday, October 5, 2022

বেহাল বাঁশের সাঁকো থেকে পা পিছলে পড়ে নিখোঁজ এক ব্যক্তি

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : বেহাল বাঁশের সাঁকো থেকে পা পিছলে শালী নদীতে পড়ে গিয়ে নিখোঁজ এক ব্যক্তি । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । সোমবার ঘটনাটি ঘটেছে পাত্রসায়ের ব্লকের হামিরপুর গ্রাম পঞ্চায়েতের হামিরপুর গ্রামের শালী নদীতে । নিখোঁজ ব্যক্তির নাম যাদব ঘোষ । বয়স আনুমানিক ৪২ বছর ।

স্থানীয় সূত্র জানতে পারা যায় , হামিরপুর গ্রামের পশ্চিম পাড়ার বাসিন্দা যাদব ঘোষ বাঁশের সাঁকো পেরিয়ে নিজের জমিতে যাচ্ছিল সেই সময় আচমকাই পা পিছলে শালী নদীতে পড়ে যায় সে । ঘটনাস্থলে উপস্থিত থাকা সাধারণ মানুষরা ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করলে তারা ব্যর্থ হন । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পাত্রসায়ের থানার পুলিশ এবং তার খোঁজে তল্লাশি শুরু করে । এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো ওই ব্যক্তির কোন খোঁজ মেলেনি ।
বেহাল বাঁশের সাঁকো থেকে পা পিছলে পড়ে নিখোঁজ এক ব্যক্তি

হামিরপুর গ্রামে শালী নদী পারাপার করার জন্য বাঁশের সাঁকো একমাত্র ভরসা । স্থানীয় বাসিন্দারা বারবার শালী নদীতে একটি ব্রিজ তৈরি করার আবেদন জানিয়েছেন স্থানীয় পঞ্চায়েত কর্তৃপক্ষকে কিন্তু কাজের কাজ কিছুই হয়নি । সারা বছরই তাদের আতঙ্ক নিয়ে এই বাঁশের সাঁকো পারাপার করতে হয় । তার ওপর গত কয়েক দিনের টানা বৃষ্টিতে শালী নদীতে বেড়েছে জল স্তর । এদিন যাদব ঘোষ নামে ওই ব্যক্তি শালী নদীতে পড়ে গেলে জলের তোরে তলিয়ে যান । তবে এই ঘটনার জন্য বিজেপি পঞ্চায়েত কর্তৃপক্ষের গাফিলতিকেই দায়ী করেছেন ।

স্থানীয় বিজেপি নেতা পার্থ ঘোষ তৃণমূল কংগ্রেসকে এই ঘটনা নিয়ে আক্রমণ করেছেন । তিনি বলেন , তৃণমূল কংগ্রেস শুধু নিজেদের উন্নয়ন করেছে সাধারণ মানুষের কোন উন্নয়ন করেনি । তবে বিজেপি ক্ষমতায় এলে শালী নদীতে ব্রিজ তৈরি করার আশ্বাস দেন তিনি ।

হামিরপুর পঞ্চায়েতের উপপ্রধান রঞ্জন রুইদাস জানান , ইতিমধ্যেই আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এই সমস্যার কথা জানিয়েছি দ্রুত শালী নদীতে ব্রিজ তৈরি হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ