Sunday, August 14, 2022

তড়িদাহত বাঁদরের টোটো প্রীতি , টোটো থেকে নামতে না চাওয়া বাঁদরকে নিয়ে সমস্যায় টোটো চালক

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া:   তড়িদাহত বাঁদরের টোটো প্রীতি , টোটো থেকে নামতে না চাওয়া বাঁদরকে নিয়ে সমস্যায় টোটো চালক যাত্রীদের গন্তব্যে ছেড়ে রাস্তার ধারে টোটো দাঁড় করিয়ে রেখে পাশের দোকানে চা খেতে গিয়েছিলেন টোটো চালক । আর সে সময়ই টোটোর পিছনের সিটে চেপে বসে এক অসুস্থ বাঁদর

ব্যাস তারপর ঘন্টা দুয়েক আর টোটো থেকে নামানো যায়নি বাঁদরটিকে । অগত্যা রুজিরুটির বারোটা বাজিয়ে টোটো চালক ঠায় দাঁড়িয়ে রইলেন বাঁদরের মর্জি বদলের অপেক্ষায় । অবশেষে খবর পেয়ে বন কর্মীরা হাজির হয়ে সেই টোটোতে চাপিয়েই বাঁদরটিকে নিয়ে গেলেন বন দফতরে । ঘটনা বাঁকুড়ার কলেজ মোড় এলাকার ।

Ajker Rashifal: আজকের রাশিফল ১৭ জুলাই ২০২২ কেমন যাবে রবিবার ? পড়ুন…

আর পাঁচটা টোটো চালকের মতোই বাঁকুড়া শহরের বাসিন্দা সৌমেন ঘোষ নিজের টোটো নিয়ে সকাল থেকে বেরিয়ে পড়েন বাঁকুড়া শহরের রাস্তায় । শহরের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে যাত্রী পরিবহন করেই চলে তাঁর সংসার । এদিন সকালেও তাঁর রুটিনের অন্যথা হয়নি । কিন্তু তাল কাটল বিকেল বেলায় । বাঁকুড়ার কলেজ মোড় এলাকায় রাস্তার ধারে ফাঁকা টোটো রেখে পাশেই চায়ের দোকানে চা খেতে যান সৌমেন ।

তড়িদাহত বাঁদরের টোটো প্রীতি , টোটো থেকে নামতে না চাওয়া বাঁদরকে নিয়ে সমস্যায় টোটো চালক

ফিরে এসে দেখেন টোটোর পিছনের সিট দখল করে দিব্যি পিঠটান দিয়ে ঘুমোচ্ছে এক বাঁদর । প্রথমে বাঁদরটিকে টোটো থেকে নামানোর আপ্রাণ চেষ্টা করেন ওই টোটো চালক । কিন্তু টোটো থেকে নামার নামটিও করেনি বাঁদরটি । সৌমেন লক্ষ করেন বাঁদরটির পায়ে আঘাত রয়েছে । অসুস্থ বাঁদরটিকে আর বিরক্ত না করে অগত্যা টোটো সেখানেই দাঁড় করিয়ে রেখে বাঁদরটির মর্জি বদলের অপেক্ষায় দীর্ঘক্ষণ থাকতে হল ওই টোটো চালককে ।

প্রায় ঘন্টা দুয়েক পর অবশ্য বন দফতরের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে এলেন । কিন্তু অসুস্থ বাঁদরটিকে টোটো থেকে নামাতে না পেরে শেষমেশ টোটো সহ বাঁদরটিকে নিয়ে গেলেন শহরের লোকপুর এলাকায় থাকা বন দফতরে । স্থানীয় বাসিন্দা ও বন দফতরের প্রাথমিক তদন্তে অনুমান বাঁদরটি কোনোভাবে বিদ্যুৎ পৃষ্ট হয়ে অসুস্থ হয়ে পড়ে । তার জেরেই তার এমন আচরণ । বন দফতর জানিয়েছে বাঁদরটির চিকিৎসা করে সুস্থ হয়ে উঠলে তাকে৩ জঙ্গলে ছেড়ে দেওয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ