Saturday, August 20, 2022

মোবাইল টাওয়ার বসানোর নাম করে মোটা টাকা প্রতারনার অভিযোগ পুলিশের জালে তিন।

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া :  মোবাইল টাওয়ার বসানোর নাম করে মোটা টাকা হাতিয়ে নেওয়ায় অভিযোগে বাঁকুড়ার জয়পুর থানার পুলিশ গ্রেফতার করল তিন জনকে। বাঁকুড়ার জয়পুর থানার পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে শান্তিপুর ও ইকো পার্ক থানা থেকে ওই তিন জনকে গ্রেফতার করে। ধৃতদের বুধবার হাজির করা হয়েছে বিষ্ণুপুর মহকুমা আদালতে। আদালতে ধৃতদের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করছে পুলিশ।

আরো পড়ুন :জীবিত ব্যাক্তি কে মৃত সাজিয়ে জাল ওয়ারিশ শংসাপত্র বের করে সম্পত্তি হাতিয়ে নেওয়ার অভিযোগ। বড়সড় সাজিস বাঁকুড়ায়।

জানা গেছে সম্প্রতি জয়পুর থানার বংশী চন্ডীপুরের এক বাসিন্দা মোবাইল টাওয়ার বসানোর নামে ১৫ লাখ টাকা প্রতারিত হয়ে জয়পুর থানার অভিযোগ করেন। পুলিশ সুত্রে জানা গেছে অভিযোগকারীর জমিতে মোবাইল টাওয়ার বসানোর নাম করে বিভিন্ন ভাবে ওই টাকা হাতিয়ে নেয় ধৃত তিনজন। অভিযোগ পাওয়ার পরে তদন্তে নামে পুলিশ। বিভিন্ন সুত্র খতিয়ে দেখে জয়পুর থানার পুলিশ নদীয়ার শান্তিপুর থানা ও কলকাতার ইকোপার্ক থানা এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে।

পুলিশ মনে করছে এই তিন ছাড়াও এই চক্রের সাথে যুক্ত রয়েছে আরও বেশ কয়েকজন। তদন্তে পুলিশ জানতে পেরেছে এরা মোবাইলে ফোন করে বিভিন্ন মানুষকে মোবাইল টাওয়ার বসানোর লোভ দেখিয়ে টাকা হাতানো এদের কাজ। ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে আরও বিভিন্ন তথ্য জানার চেষ্টা চালাতে চায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ