Sunday, August 14, 2022

Maoist Lalgarh police arrested: মাওবাদীদের নাম করে ফোনে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগে মঙ্গলবার ১ জনকে গ্রেফতার করল লালগড় থানার পুলিশ

ঝাড়গ্রাম :  মাওবাদীদের নাম করে ফোনে হুমকি দিয়ে টাকা তোলার অভিযোগে মঙ্গলবার ১ জনকে গ্রেফতার করল লালগড় থানার পুলিশ। ধৃতের নাম লক্ষিকান্ত মাহাতো। ধৃতের বিরুদ্ধে অভিযোগ, মাওবাদীদের নাম করে মানুষদের ভয় দেখিয়ে টাকা তুলত। এর আগেও লালগড় পুলিশ এই মামলায় ২ জনকে গ্রেফতার করেছিল।

আরো পড়ুন : বাঁকুড়া : চার বছরের শিশুর হাতের জাদুর তবলা যেন কথা বলে……….

তাদের হেফাজতে নিয়ে জেরা করেই হদিশ মেলে লক্ষিকান্ত মাহাতোর ।জানা যায়, লালগড় থানায় অভিযোগ দায়ের হয় যে, মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে সাধারণ মানুষদের থেকে টাকা তুলছিল বেশ কয়েকজন। সেই তদন্তে নেমেই শনিবার পিডরাকুলি থেকে ২ জনকে গ্রেফতার করে লালগড় পুলিশ, তাদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা উদ্ধার হয়। শনিবার ধৃত পরিমল মাহাতো ও সাধন মাহাতোকে ঝাড়গ্রাম আদালতে পেশ করা হলে আদালতে তাদের চারদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

জেরায় পুলিশ জানতে পারে ধৃতদের সঙ্গে আরও ১ জন জড়িত। এর আগেও বিনপুর পুলিশ মাওবাদীদের নাম করে চিঠি ও ভুয়ো পোষ্টার কান্ডে পুলিশ ৯ জনকে গ্রেফতার করেছে । সেই ঘটনার  মাস্টার মাইন্ডেরর খোঁজ করছে । তারই মধ্য আবার নতুন করে মাওবাদি নামে ফোনে হুমকি দিয়ে নতুন করে টাকা তোলার ঘটনা পুলিশের  কাছে নতুন করে মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ