Sunday, August 14, 2022

Kill the son :সন্দেহের বশে নিজেদের একমাত্র ছেলেকে খুন, বাবা এবং মাকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া :  সন্দেহের বশে নিজেদের একমাত্র ছেলেকে খুন, বাবা এবং মাকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের । নিজেদের সাড়ে চার বছরের একমাত্র সন্তানের খুনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ডের দন্ডিত হলেন মা এবং বাবা। ঘটনাটি ঘটেছিল ২০২০ সালের তেসরা মে রাতের বেলায়। বাঁকুড়ার বড়জোড়া থানার মোহনপুর গ্রামের ঘটনা।

আরো পড়ুন :বাঁকুড়ার সারেঙ্গার শিক্ষিকা বাড়িতেই তৈরি করলেন ‘পাঁচ পয়সার জাহাজ’

পরিবারের লোকজন পরের দিন সকালে সাড়ে চার বছরের সরগম মন্ডলকে বিছানায় পড়ে থাকতে দেখেন। বাবা সুজিত মন্ডল ও মা সূতিকা মন্ডল তাদের একমাত্র সন্তান সরগম মন্ডলকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার কথা স্বীকার করেন। এরপর আত্মীয়-স্বজনরাই মৃতদেহ উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় বড়জোড়া থানায়, বড়জোড়া থানার পুলিশ আত্মীয় পরিজনের লিখিত অভিযোগের ভিত্তিতে বাবা সুজিত মন্ডল এবং মা সূতিকা মন্ডলকে গ্রেফতার করে।
Kill the son :সন্দেহের বশে নিজেদের একমাত্র ছেলেকে খুন, বাবা এবং মাকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

মৃতদেহ উদ্ধার করে বাঁকুড়ার সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। ৩০২ ধারায় খুনের মামলা রিজু করা হয় বাবা এবং মায়ের নামে। তারপর দীর্ঘ দু’বছর সতেরো জন সাক্ষীর জবানবন্দী সাক্ষ্য প্রমাণ ময়নাতন্ত্রের রিপোর্টের ভিত্তিতে আজ বাবা সুজিত এবং মা সূতিকা মন্ডলের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন বাঁকুড়া জেলা আদলতের অতিরিক্ত দায়েরা বিচারক চতুর্থ কোট প্রশান্ত মুখার্জি। আদালতে বাবা সুজিত মন্ডল মা সূতিকা মন্ডল স্বীকার করেন তাদের একমাত্র ছেলে সরগম মন্ডলকে তারা সন্দেহের বসেই খুন করেছিলেন বলেই দাবি করেছেন সরকারি আইনজীবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ