Thursday, August 11, 2022

শুভেন্দু-সৌম্যেন্দুকে জেলে ভরে সারদা কান্ডের তদন্ত হোকঃকুনাল ঘোষ

JJM NEWS :  শুভেন্দু-সৌম্যেন্দুকে জেলে ভরে সারদা কান্ডের তদন্ত হোকঃকুনাল ঘোষ।শুভেন্দু অধিকারী রাজ্যের বিরোধী দলনেতা,তার ভাই সৌম্যেন্দু অধিকারী এরা প্রভাবশালী,তাই এদের অবিলম্বে জেলে ভরে ভুয়ো অর্থ লগ্নী সংস্থার সারদা কান্ডের তদন্ত করুক সিবিআই- পুলিশ।শহীদ দিবসের সমর্থনে কাঁথির ডরমেটরি মাঠে সভা করতে এসে এই দাবি তুললেন
তৃনমূলের জাতীয় মুখপাত্র প্রাক্তন সাংসদ কুনাল ঘোষ।এই সভায় অন্যান্যদের মধ্যে ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব ব্যনার্জী,টালিগঞ্জের তৃনমূল বিধায়ক বাবুল সুপ্রিয়,রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি,প্রাক্তন সমবায় মন্ত্রী জ্যোতির্ময় কর,কাঁথি দেশপ্রান পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুন জানা,কাঁথি পৌরসভার উপ পৌরপ্রধান সুপ্রকাশ গিরি প্রমুখ।
শুভেন্দু-সৌম্যেন্দুকে জেলে ভরে সারদা কান্ডের তদন্ত হোকঃকুনাল ঘোষ

আজ পশ্চিম মেদিনীপুর জেলার ডেবড়া ব্লকে ডেবরা যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো

কুনাল ঘোষ তার ভাষনে বলেন কাঁথির মানুষের সাথে বেইমানি করেছে পুরো অধিকারী পরিবার।কাঁথির মানুষকে বঞ্চিত করে অর্থের পাহাড় গড়েছে শুভেন্দু – সৌম্যেন্দুরা।বলেন সারদা কর্তা সুদীপ্ত সেনকে মিথ্যা প্রলোভন দেখিয়ে পৌরসভার ক্ষমতার বাহিরে ২২ তলা বিল্ডিং করার অনুমতি দিয়ে কোটি কোটি টাকা লুটেছে সৌম্যেন্দু-শুভেন্দুরা।নানা ভাবে ব্ল্যাক মেলিং করেছে সুদীপ্ত সেনকে।বলেন এরা পরোক্ষে সাধারন মানুষকে প্রতারিত করেছে ।এই তৃনমূল নেতা বলেন শুভেন্দু অধিকারী-সৌম্যেন্দু অধিকারীরা প্রভাবশালী ।
তাই সারদা কান্ডের স্বচ্ছ-নিরপেক্ষ তদন্তের জন্যে শুভেন্দু-সৌম্যেন্দুকে জেলে ভরার দারি তুলেছেন কুনাল ঘোষ। কুনাল বলেন আমি সিবিআই-পুলিশকে অনুরোধ করবো সাধারন মানুষের স্বার্থে এদের জেলে ভরে তদন্তের ব্যাবস্থা করা হোক ।

শুভেন্দু-সৌম্যেন্দুকে জেলে ভরে সারদা কান্ডের তদন্ত হোকঃকুনাল ঘোষ

শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীর রাজ্যপাল হওয়ার সোস্যাল মিডিয়ায় প্রচারের প্রসঙ্গে কটাক্ষ করে বলেন উনি বৃদ্ধ হয়েছেন।ছেলেদের কুকির্তী আর দেখতে পারছেন না ।কাঁথির মানুষ তথা প্রতিবেশীরাও আর কথা বলেনা।তাই এই অবসাদ-হতাশা থেকে মুক্তি পেতে নরেন্দ্র মোদী-অমিত শাহদের পা ধরেছেন ।শিশির বাবুকে মুক্তির ব্যাবস্থা করে দিতে তাই হয়তো কলকাতার বড় বাড়িতে থাকার ব্যাবস্থা করার আশ্বাস দিয়েছেন।আর এর থেকেই বোঝা যায় এরা প্রভাবশালী।

এদিন সবাই মঞ্চ থেকে অধিকারী পরিবার নিয়ে নানান কটুক্তি করেন কুনাল ঘোষ। সারদার করতার কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেওয়ার পৌরসভার মানি রিসিপ্ট সৌমেন্দু অধিকারী স্বাক্ষরিত একটি ডিড ও জন সাপেক্ষে তুলে ধরেন কুনাল ঘোষ। “যদি বাপের বেটা হও তাহলে এসবের উত্তর আজেবাজে কথা না বলে দিতে হবে শুভেন্দু বাবুদের।”এমন চ্যালেঞ্জ ছুড়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ