Thursday, August 11, 2022

স্কুলে একের পর এক ছাত্রী গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : স্কুলে একের পর এক ছাত্রী গুরুতর অসুস্থ, শ্বাসকষ্ট, শরীরে অস্বস্তি ও বমিভাব নিয়ে দশ জনেরও বেশি ছাত্রীকে নিয়ে যাওয়া হল বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে, কারণ নিয়ে ধোঁয়াশা ।

স্কুল চলাকালীন একের পর ছাত্রী অসুস্থ। কারন নিয়ে ধোঁয়াশা। ঘটনা বাঁকুড়ার বিষ্ণুপুরের মুনিনগর রাধাকান্ত বিদ্যাপীঠ স্কুলের। স্কুল সুত্রে জানা গেছে বৃহঃস্পতিবার স্কুলের ক্লাস রুমে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রী। তাকে ক্লাস রুম থেকে টিচার রুমে নিয়ে আসা হয়। পরে ওই ছাত্রীর অভিভাবক ও চিকিৎসক ডেকে চিকিৎসা করানো হয়। পরে ওই ছাত্রীকে নিয়ে যাওয়া হয় রাধানগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেন চিকিৎসকরা । স্কুল সূত্রে খবত এই ঘটনার পর থেকেই স্কুলের মধ্যে সপ্তম, নবম ও দশম শ্রেনীর দশ জনেরও বেশি ছাত্রী একে একে অসুস্থ হয়ে পড়ে। প্রায় প্রত্যেকের শ্বাসকষ্ট, বমিভাব, শরীরে অস্বস্তি শুরু হয়। এতজন ছাত্রী একই রকম অসুস্থ বোধ করায় তাদের নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। প্রথম অসুস্থ হওয়া ছাত্রীকে দেখে অন্যান্য ছাত্রীরা আতঙ্কে অসুস্থ হয়ে পড়ে থাকতে পারে বলে মনে করছে স্কুল কর্তৃপক্ষ ।

চিকিৎসকরা বলছেন দীর্ঘক্ষণ রোদে থেকে হঠাৎ জল খাওয়ার ফলেও এই ধরনের সমস্যা হয়ে থাকতে পারে। এদিকে ঘটনার খবর পেতেই বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ছুটে আসেন বিষ্ণুপুরের বিডিও শতদল দত্ত। ছাত্রীদের চিকিৎসার তদারকি করেন তিনি। অসুস্থতার কারন খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ