Sunday, August 14, 2022

La. Ganesan: জগদীপ ধনকড়ের ইস্তফা, মণিপুরের রাজ্যপাল লা গণেশনকে বাংলার অতিরিক্ত দায়িত্ব

JJM NEWS DESK:    বাংলার অস্থায়ী রাজ্যপাল হিসেবে লা গণেশনের নাম ঘোষণা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।এনডিএ-এর উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হয়েছেন জগদীপ ধনকড়। সেই কারণে রবিবার বাংলার রাজ্যপালের পদ থেকে ইস্তফা দিলেন তিনি। শনিবার সাংবাদিক বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ঘোষণা করেন, ‘কৃষক-পুত্র জগদীপ ধনকড় এনডিএ-র উপরাষ্ট্রপতি পদপ্রার্থী’।

Read More :Elephant News : আজ ১৮.০৭.২০২২  সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

বিজেপির সংসদীয় দলের বৈঠকে তাঁকে উপরাষ্ট্রপতি পদপ্রার্থী করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই জানান নাড্ডা। এরপরই বাংলার রাজ্যপালের পদ থেকে সরে আসলেন তিনি। সোমবার উপরাষ্ট্রপতি পদে মনোনয়ন জমা দেবেন ধনখড়। সে কারণে রবিবার রাতেই ইস্তফাপত্র জমা দেন।

La. Ganesan: জগদীপ ধনকড়ের ইস্তফা, মণিপুরের রাজ্যপাল লা গণেশনকে বাংলার অতিরিক্ত দায়িত্ব
ধনকড় ইস্তফা দেওয়ার পরেই রাষ্ট্রপতি ঘোষণা করেন, এবার বাংলার অতিরিক্ত দায়িত্ব সামলাবেন মণিপুরের রাজ্যপাল লা গণেশন। মণিপুর এবং বাংলা, আপাতত দুই রাজ্যের দায়িত্ব তাঁর কাঁধে। রবিবার রাষ্ট্রপতি ভবনের তরফে থেকে একটি বিবৃতি জারি করে ঘোষণা করা হয়েছে, ‘পশ্চিমবঙ্গের রাজ্যপাল পদ থেকে ইস্তফা দিয়েছেন জগদীপ ধনখড়। তাঁর সেই ইস্তফাপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি। এখন থেকে নিজের দায়িত্ব ছাড়াও পশ্চিমবঙ্গের রাজ্যপাল পদের দায়িত্ব পালন করবেন মণিপুরের রাজ্যপাল লা গণেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ