Thursday, August 11, 2022

Elephant News : আজ ২২.০৭.২০২২ শুক্রবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ২২.০৭.২০২২  শুক্রবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-২২.০৭.২০২২ মোট হাতি-৬টি,বড়জোড়া রেঞ্জে উত্তর সরাগড়া মৌজায়-১টি,বেলিয়াতোড় রেঞ্জে শালুকা-১টি,বাঁকুড়া উত্তর রেঞ্জে রশিকনগরপুর-৩টি, বিহারজোরিয়া-১টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর)বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির :২২.০৭.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ,মোট:৬টি,সকাল-১০.০০ মিনিট,চাঁদড়া রেঞ্জ-গাররা-১টি,আমাঝর্না-১টি,লালগড় রেঞ্জ-আজনাশুলী-১টি,লকাট-৩টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন,ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ২২.০৭.২০২২ শুক্রবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন : Elephant News : আজ ২১.০৭.২০২২ বৃহস্পতিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :২২.০৭.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৫৬ টি,রেঞ্জ-গিধনী-আমতলিয়া-চান্দুয়া-হাতি:০১ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা-খাসজঙ্গল/৭৩১-হাতি:০২ টি,রেঞ্জ-মানিকপাড়া-কুসুমঘাটি-গোবিন্দপুর-হাতি:০১ টি, রেঞ্জ-লোধাশুলি-পেনিয়াভাঙা-হাতি:৩১ টি, চন্দ্রি-০২-কেউদিশোল-হাতি:২১টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না,মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,
বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

খড়্গপুর বনবিভাগে হাতির :২২.০৭.২০২২:হাতির অবস্থান ও সংখ্যা মোট-২৬টি: রেঞ্জ:চাঁদাবিলা,মৌজা-চিলিমদা,হাতি-১টি,মৌজা-কাদকাটা,হাতি-৫টি, রেঞ্জ:কেশরেখা,মৌজা-বরামারা,হাতি-১টি,মৌজা-খাসজঙ্গল-১৬৩,হাতি-১টি, রেঞ্জ:নয়াগ্রাম,মৌজা-খাসজঙ্গল-৭৬,হাতি-২টি,মৌজা-উঠান নয়াগ্রাম,হাতি-২টি,মৌজা-বড়খাঁকড়ি,হাতি-১৩টি, রেঞ্জ:কলাইকুণ্ডা,মৌজা-শংকরবনি,হাতি-১টি ।স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক:খড়্গপুর বনবিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ