Friday, July 1, 2022

বাজ পড়ে বাঁকুড়ায় মৃত ২ , চার পৃথক জায়গায় বজ্রপাতে আহত ১৪

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : বাজ পড়ে বাঁকুড়ায় মৃত ২ , চার পৃথক জায়গায় বজ্রপাতে আহত ১৪

বাজ পড়ে বাঁকুড়ায় মৃত্যু হল দুই জনের। জেলার চার জায়গায় বাজ পড়ে জখম হয়েছেন মোট ১৪ জন। ১ জন আহতকে ইতিমধ্যেই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজনকে ভর্তি করা হয়েছে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে।

বজ্রপাতে মৃত্যু হল জয়পুর থানার হেতিয়া গ্রাম পঞ্চায়েতের হরিহরপুর গ্রামের বিশ্বনাথ মাঝি বয়স 65 বছর স্থানীয় সূত্রে খবর মাঠ থেকে গরু আনার সময় গোয়াল ঘরের কাছেই বাজ পড়ে এরপর ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় বাসিন্দারা দ্রুততার সাথে তাকে জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে ।

অন্যদিকে বাঁকুড়ার হীড়বাঁধ ব্লকের মলিয়ান গ্রামে বাড়ির সামনে খেলা করছিল বছর ১৪র কিশোরী মানসী মন্ডল। আচমকাই বৃষ্টির সঙ্গে বাজ পড়লে গুরুতর জখম হয় মানসী । তড়িঘড়ি তাকে ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পাশাপাশি এদিন বিকালে বৃষ্টির সময় সোনামুখী ব্লকের পলাশডাঙ্গা স্কুল মোড়ের কাছে একটি বাস যাত্রী প্রতিক্ষালয়ে আশ্রয় নেন স্থানীয় কিছু মানুষ। সেই সময় আচমকা বাজ পড়লে এক মহিলা সহ দশ জনেরও বেশি আহত হন। স্থানীয় বাসিন্দারা দ্রুত আহতদের উদ্ধার করে প্রথমে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। পরে একজনকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।
এমনকি ইন্দপুর ব্লকের ব্রজরাজপুর এলাকাতেও বাজ পড়ে বেশ কয়েকজন আহত হওয়ার খবর মিলেছে। সব মিলিয়ে বজ্রপাতে জেলা জুড়ে আহতর সংখ্যা ১৪ বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ