Wednesday, June 29, 2022

রাতে বিষ্ণুপুর শহরে পথ দুর্ঘটনায় মৃত ১ আহত ২

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : রাতে বিষ্ণুপুর শহরে পথ দুর্ঘটনায় মৃত ১ আহত ২ । ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানতে পারা যাচ্ছে , মৃত ওই যুবকের নাম সৌমেন করজ্ঞা বয়স ২০ বছর বাড়ি বিষ্ণুপুরের গোপালগঞ্জ এলাকায় । আহত দুই যুবকের নাম বিকি বাউরী বয়স ২১ বছর পার্থ দুলে বয়স ১৯ বছর । স্থানীয় সূত্রে জানতে পারা যায় ওই তিন যুবক একটি অ্যাপাচি গাড়ি নিয়ে রামসাগরে পঞ্চমীর মেলা দেখে ফিরছিলেন, মন্তব্য ছিল বিষ্ণুপুরের রাসতলার পঞ্চমী মেলা দেখার, ঠিক তখনই আনুমানিক রাত্রে ১টা নাগাদ বিষ্ণুপুর শহরের 2 নম্বর ওয়ার্ডের শংকটর তলায় বেপরোয়া গতিতে যাওয়ার জন্য সজোরে ধাক্কা মারে একটি ইলেকট্রিক পোলে বিকট শব্দে ঘুম ভেঙ্গে যায় স্থানীয় বাসিন্দাদের ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক সৌমেন করজ্ঞার ।

খবর দেওয়া হয় বিষ্ণুপুর থানা এরপর বিষ্ণুপুর থানার পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় এরপর স্থানীয় বাসিন্দারা এবং বিষ্ণুপুর থানা পুলিশ ওই আহত ২ যুবককে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করলে বিকি বাউরির অবস্থার অবনতি হওয়ায় তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে রেফার করা হয় এবং অপর এক যুবক পার্থ দুরেতে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় বিষ্ণুপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ