Friday, September 30, 2022

গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া:   গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।গতকাল বাঁকুড়া জেলার রতনপুরে উদ্ধার হয় এক গৃহবধূর মৃতদেহ। গৃহবধূর পরিবার সূত্রে ওঠে যে পরিকল্পনা মাফিক শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

এই বিষয়ে নিকটস্থ পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মৃত গৃহবধূর সোনালী পরামানিকের(২৫) বাড়ির লোকজন। গৃহবধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছিল ওন্দা থানার অধীনস্থ পুলিশ ফাঁড়ির পুলিশ।আজ পুলিশ মৃতার স্বামী সোমনাথ পরামানিক ও তার মা, বাবাকে গ্রেপ্তার করে বাঁকুড়া জেলা আদালতে পেশ করলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।যদিও গৃহবধূর এই মৃত্যু খুন নাকি আত্মহত্যা তদন্ত সাপেক্ষ তবুও তার শ্বশুরবাড়ির অমানবিক অত্যাচারেই গৃহবধূর মৃত্যু হয়েছে সেই অভিযোগেই একটি মিছিল বের করেন গ্রামবাসীরা।
গৃহবধু হত্যার অভিযোগে গ্রেফতার তিন,দোষীদের কঠোর শাস্তির দাবীতে গ্রামবাসীদের প্ল্যাকার্ড হাতে মিছিল।

বিভিন্ন প্ল্যাকার্ড হাতে আজকের এই মিছিল সংঘটিত হয়,গৃহবধূ সোনালী দেবীর মৃত্যুর কারণ তার স্বামী শ্বশুর-শাশুড়ি ছাড়া ননদ-নন্দাই এই অভিযোগও ওঠে এমনকি দোষীদের মৃত্যু দন্ডেরও দাবী করেন মিছিলে অংশগ্রহন কারী লোকজনেরা। এক গ্রামবাসী জানান, তাদের ভগ্নীসম একজনের জীবন এই ভাবে শেষ হয়ে গেলো তার উপযুক্ত বিচার চাই।তবে ঠিক কারনে সোনালী দেবীর মৃত্যু তার তদন্ত চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ