Friday, September 30, 2022

সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ ।

দীর্ঘদিন ধরে বেহাল রাস্তায় যাতায়াতে চরম সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের রীতিমতো ক্ষুব্ধ এলাকার সাধারণ মানুষ থেকে পথ চলতি সকলেই । এ ছবি সোনামুখী পৌরসভার 13 নম্বর ওয়ার্ডের হরনাথ মন্দির সংলগ্ন এলাকা থেকে সোনামুখী রেল স্টেশন পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা । সাধারণ মানুষের অভিযোগ অমলনগর এলাকায় এফসিআই এর গোডাউন রয়েছে এর ফলে ঢুকছে বড় বড় গাড়ি যার কারনে আরো বেশী রাস্তা খারাপ হচ্ছে পাশাপাশি বর্ষাকালে বৃষ্টির জলে খানাখন্দ ভরে যায় ফলে আরো বেশি সমস্যায় পড়তে হয় পথচলতি সাধারণ মানুষদের ।
সোনামুখী পৌরসভার তেরো নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা উদাসীন পৌরসভা ক্ষুব্দ সাধারন মানুষ

13 নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষদের পাশাপাশি সোনামুখী রেলস্টেশন যাওয়ার জন্য এই রাস্তায় প্রতিদিন বহু মানুষ যাতায়াত করে থাকেন অন্যদিকে সোনামুখী আইটিআই কলেজের ছাত্র-ছাত্রীরাও ব্যবহার করেন এই রাস্তা । প্রায় দেড় কিলোমিটার রাস্তা খানাখন্দে ভরা গেছে বেরিয়েছে বড় বড় পাথর ফলে সাইকেল টোটো চারচাকা নিয়ে যাতায়াতে সমস্যায় পড়তে হচ্ছে সকলকে । কিন্তু তারপরেও হুঁশ ফিরছেনা সোনামুখী পৌরসভা কর্তৃপক্ষের । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ , দীর্ঘ চার পাঁচ বছর ধরে রাস্তাটির একেবারেই বেহাল অবস্থা হয়ে পরেছ রাতের অন্ধকারে বাড়ছে দুর্ঘটনার পরিমাণ ।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন , রাস্তায় বড় বড় পাথর বেরিয়েছে গাড়ি যাতায়াতের সময় পাথর ছিটকে রাস্তার ধারে থাকা দোকান অনেক সময় সাধারণ মানুষের গায়ে চলে আসে এবং রাস্তা খারাপের জন্য দুর্ঘটনা বাড়ছে । পৌরসভার কাছে আবেদন দ্রুত এই রাস্তা সংস্কার করা হোক ।তবে রাস্তার বেহাল অবস্থা স্বীকার করে নিয়েছে সোনামুখী পৌরসভার ভাইস চেয়ারম্যান সোমনাথ মুখার্জী । আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে তিনি জানান , রাস্তাটি খানাখন্দে পরিণত হয়েছে এটা ঠিক সেদিকে আমাদের দৃষ্টি রয়েছে । তবে দ্রুত রাস্তা সংস্কারের কাজ শুরু হবে বলে জানান তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ