Monday, May 16, 2022

আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পুলিশ

JJM NEWS :  আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পুলিশ।আটক ব্যক্তির নাম গোপাল নায়েক বাড়ি নারায়ণগড় থানার চণ্ডীপুর এলাকার।ঘটনায় জানা যায় গতকাল রাত্রে পেট্রোলিং করার সময় নারায়ণগড় থানার ৬০ নম্বর জাতীয় সড়কের কুচলী বিজের কাছে দু জন সন্দেহভাজন ব্যক্তিকে লক্ষ্য করেন নারায়ণগড় থানার পেট্রোলিং এর দায়িত্বে থাকা অফিসার। সন্দেহ হয় তাদের কাছে গিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে গেলে।
আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পুলিশ

একজন বাইক নিয়ে চম্পট দেয়।অপর একজন ব্যক্তিকে ধরে ফেলে পুলিশ।তাঁর কাছ থেকে একটি পলিথিনে মোড়া কিছু জিনিস দেখতে পাওয়া যায়।সেটি খুলে দেখতে গিয়ে আসল ঘটনা ধরা পড়ে।সেই পলিব্যাগে মোড়া ছিল একটি আগ্নেয়াস্ত্র।সঙ্গে সঙ্গে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।সেইসঙ্গে অপর একজন পলাতক ব্যক্তিরও খোঁজ চালাচ্ছে নারায়ণগড় থানার পুলিশ।

তবে কী কারণে এই দুজন ব্যক্তি এই আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছিল তা এখনো স্পষ্ট নয়।সে বিষয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।আজ আটক গোপাল নায়েককে মেদিনীপুর আদালতে তোলা হবে এবং তদন্তের স্বার্থে পুলিশ তাঁকে পাঁচ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করবে বলে পুলিশ সূত্রের খবর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ