Sunday, October 2, 2022

উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান

JJM NEWS :  পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত পাঁচখুরী ৬/১ ও ৬/২ অঞ্চলের অধীনে হোসনাবাদ তেলিপাড়া গ্রামের বাহামালা ক্লাব ঘৃহে সমাজসেবী রাহুল কোলের সহায়তায়, উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটির যৌথ উদ্যোগে বৃহস্পতিবার একটি সামাজিক বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হলো। ওই এলাকায় মুলত আদিবাসী ও মাহাত সম্প্রদায়ের মানুষের বসবাস।

উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান

তাই এই বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের থেকে ওই এলাকার ও পার্শ্ববর্তী এলাকার দুস্থ ও অসহায় মানুষ জন বছরভর তাদের বস্ত্র সংগ্রহ করতে পারবেন। প্রথম দিনেই এই বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানে বস্ত্র সংগ্রহের জন্য মানুষের ভীড় ছিল উপচে পড়ার মতো।

উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত এই বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সংকল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে গোপাল সাহা, পারমিতা সাউ, পিন্টু সাউ, সমাজ কর্মী রাকেশ দাস, তিমির পড়িয়া, প্রচেষ্টা ফাউন্ডেশনের সদস্য সৌমেন দত্ত, কুনাল মান্না, উদ্যোগী সংঘের সম্পাদক দেবাশীষ ভূঞ্যা, সহ প্রদীপ প্রামাণিক, বাপ্পা মান্না, বাহামালের ক্লাবের বাপী মুর্মু, কচি মুর্মু সহ অন্যান্যরা।উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত বিনামূল্যের বস্ত্র প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানঅনুষ্ঠানের প্রধান আয়োজক রাহুল কোলে জানান, “এর আগেও এই ধরনের বস্ত্র প্রতিষ্ঠান বিভিন্ন যায়গায় গড়ে তোলা হয়েছে। যেগুলি সাফল্যের সাথে চলেছে”। আগামী দিনেও জেলার বিভিন্ন প্রান্তে এই বিনামূল্যে বস্ত্র প্রতিষ্ঠান তৈরি করে জেলা ব্যাপী এর বীস্তার ঘটাবেন বলেও আশাবাদী তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ