Friday, May 20, 2022

Elephant News : আজ ০৬.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ০৫.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-০৬.০৪.২০২২মোট হাতি-১৮টি,
বড়জোড়া রেঞ্জে পাবয়া মৌজায়-১টি,সাহারজোড়া-১টি,গঙ্গাজলঘাঁটি রেঞ্জে দেউলি-১টি,সোনামুখী রেঞ্জে ইন্দকাটা-১২টি, করঞ্চমনি খয়রাসোল-১টি,ভুলা-২টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ০৬.০8.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ৫৫-৫৭ টি. সকাল -১১.২০ মিনিট,চাঁদড়া রেঞ্জ, সুকনখালি-১ টি, মুচিবেড়িয়া-১ টি,হরিনাকানালি ও ঝরিয়া-৯ টি, নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি, বাঘাখুলিয়া-8০-8২ টি,লালগড় রেঞ্জ, তিলাঘাঘরি-১ টি, পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-১ টি, আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি, জঙ্গলে আগুন লাগানো এবং বন্য প্রাণী শিকার হইতে বিরত থাকুন, ইহা দন্ডনীয় অপরাধ,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন।বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Elephant News : আজ ০৬.০৪.২০২২ বুধবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন :Eplehant News : আজ ২৬. ০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- হাতির অবস্থান – তাং ০৪.০৪.২০২২।মোট হাতির স্ংখা-৪০টি গুড়ামির জঙ্গল, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ – ৪০ টি হাতি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

রূপনারায়ন বনবিভাগে হাতির : Update……………

খড়্গপুর  বনবিভাগে হাতির :০৬,০৪,২০২২:হাতির অবস্থান; কেশররেখা রেঞ্জ, বাঁশখালি হাতি ২টা, নয়াগ্রাম রেঞ্জ , কালমাপুকুরিয়া হাতি ৩টা, বাঁকসোল হাতি ১টা, হিজলী রেঞ্জ , খাজরা হাতি ১টা, চাঁদাবিলা রেঞ্জ, তপোবোণ হাতি ৪টা, চুলুমদা হাতি ৮টা, কলাইকুণ্ডা রেঞ্জ ,বারডাঙ্গা হাতি ১৬-১৮টা, বমিংগেরীয়া হাতি ১টা। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, খড়গপুর বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির :০৬.০৪.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৩৮ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা খাসজঙ্গল-৭৩১-হাতি:০৪ টি, রেঞ্জ-গিধনী – গোদরাশোল-রাহেরা-হাতি: ০১টি, আমতলিয়া-চান্দুয়া-হাতি:০১টি, রেঞ্জ-গোপীবল্লভপুর-কমলাশোল-ভেড়া-হাতি:১৫ টি,রেঞ্জ-মানিকপাড়া-বালিভাসা – বড়সুলি- হাতি:১৭টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,.বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ