Sunday, October 2, 2022

সারা ভারত খেতমজুর ইউনিয়নের কেশিয়ারি ব্লক কমিটির কনভেনশন অনুষ্ঠিত হলো কেশিয়াড়ীতে

নিজস্ব সংবাদদাতা :  সারা ভারত খেতমজুর ইউনিয়নের কেশিয়ারি ব্লক কমিটির কনভেনশন অনুষ্ঠিত হলো কেশিয়াড়ীতে। রবিবার কনভেনশন শুরুর আগে মিছিল সংঘটিত হয় । মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে সারা কেশিয়াড়ি বাজার ঘুরে ফের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। দলের পতাকা উত্তোলন শহীদ বেদিতে মাল্যদান এর মধ্য দিয়ে সভার সূচনা হয় ।
সারা ভারত খেতমজুর ইউনিয়নের কেশিয়ারি ব্লক কমিটির কনভেনশন অনুষ্ঠিত হলো কেশিয়াড়ীতে

ইতিমধ্যেই গ্রামে চলো কর্মসূচি নিয়ে চলেছে এই সংগঠন। এই কর্মসূচি থেকে গ্রামে গ্রামে গিয়ে চলছে সদস্য সংগ্রহের কাজ। সংগঠনের দাবি, কেশিয়াড়ী ব্লকের ৯ টি অঞ্চল রয়েছে তারমধ্যে জনবসতিহীন মৌজার সংখ্যা ১৯ টি। ২২০ টি মৌজার মানুষজনকে জীবন জীবিকার জন্য এই ব্লকের বাইরে অন্যান্য আয়ের উপরে নির্ভর করতে হয়। এদিনের কনভেনশন থেকে সংগঠনকে আরো মজবুত করে তোলার আহ্বান জানানো হয়েছে । সংগঠনের প্রয়াতঃ নেতৃত্বসহ সম্প্রতি বিশিষ্ট সমাজসেবী তথা তৃণমূল নেতৃত্ব জগদীশ দাশের মৃত্যুতে শোক জ্ঞাপন করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

100 দিনের কাজ থেকে মানুষ বঞ্চিত হচ্ছেন এবং আইনে থাকলেও তা কার্যকরী হচ্ছে না বলে দাবী সংগঠনের। আবাস যোজনার ঘরসহ জনজীবনের জ্বলন্ত সমস্যার সমাধান ও কাজের দাবি জানানো হয়েছে এদিনের কনভেনশন থেকে। আগামী দিনে জনগণের জ্বলন্ত সমস্যা নিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন খেতমজুর ইউনিয়নের নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন সারা ভারত খেতমজুর সংগঠনের জেলা সম্পাদক সুধাংশু বেরা, সারা ভারত খেতমজুর সংগঠনের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বিমান ভট্টাচার্য্য সহ অনেকেই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ