Friday, May 27, 2022

মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে পেরে খুশি ছাত্র ছাত্রী থেকে অভিভাবকরা

নিজস্ব সংবাদ দাতা:   কোভিড পরিস্থিতিতে গত দু’বছর পঠন পাঠন ব্যাহত হয়েছে। ২০২১ সালে মাধ্যমিক পরীক্ষা সেন্টারে অনুষ্ঠিত হয়নি। করোনা পরিস্থিতিতে অনলাইন পঠন-পাঠনের চিত্র দেখা গিয়েছে সর্বত্র। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই পঠন পাঠন চালু হয় এবছর।

এর পরেই নির্দেশিকা আসে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কেন্দ্রগুলিতে ২০২২ এর মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। সেই মত ৭ ই মার্চ শুরু হলো মাধ্যমিক পরীক্ষা। পরীক্ষা সেন্টারগুলোতে এদিন সকাল 10 টা থেকে ছাত্র-ছাত্রীদের ভিড় লক্ষ করা যায়। পরীক্ষার প্রথম দিনে বাংলা পরীক্ষায় পরীক্ষা কেন্দ্রে ঢোকার জন্য ছাত্রছাত্রীসহ অভিভাবকরা হাজির ছিলেন।
মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে পেরে খুশি ছাত্র ছাত্রী থেকে অভিভাবকরা

তবে দীর্ঘক্ষণ রোদে দাঁড়াতে হয় ছাত্র ছাত্রীদের। কেশিয়াড়ী ব্লকের ফান্দাড় গদাধর বিদ্যাপীঠ ও খাজরা সতীশচন্দ্র মেমোরিয়াল হাইস্কুলে হয়েছে পরীক্ষা কেন্দ্রে। পরীক্ষা কেন্দ্রে আসা কেশিয়াড়ি হাইস্কুলের এক ছাত্র জানায়, পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা হতে ভালো লাগছে। গত বছর কোনো পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা হয়নি। হয়েছে অনলাইনে ক্লাস।মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে পেরে খুশি ছাত্র ছাত্রী থেকে অভিভাবকরা

সবার স্মার্ট ফোন না থাকায় অনলাইন ক্লাসের সুযোগ পায়নি সবাই। তবে দীর্ঘক্ষণ রোদে দাঁড়াতে হয় ছাত্র ছাত্রীদের এমনটাই দাবী ছাত্র ছাত্রী অভিভাবকদের। পরীক্ষা কেন্দ্রের গেট খোলেনি তাই বাইরে দাঁড়িয়ে থাকতে হয় ছাত্র ছাত্রীদের।সবমিলিয়ে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে পেরে খুশি ছাত্র ছাত্রী থেকে অভিভাবকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ