Saturday, May 21, 2022

এক যুবকের অর্ধনগ্ন দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কেশিয়াড়ী এলাকায়

JJM NEWS :  এক যুবকের অর্ধনগ্ন দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কেশিয়াড়ী এলাকায়।যার জেরে উত্তপ্ত কেশিয়াড়ি থানার জাম্বানি এলাকা। শুক্রবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে কুকাই বিদ্যুৎ বন্টন অফিসের কাছে জাম্বনি এলাকার একটি অবৈধ মদ ভাটির মধ্যে। স্থানীয় সূত্রে জানা গেছে দুপুর দুটা নাগাদ ওই এলকায় অর্ধনগ্ন ও অস্বাভাবিক অবস্থায় দেখতে পায় সেক সরাফত মল্লিক নামে এক ব্যক্তিকে। পঁচিশ বছর বয়সী ওই যুবকের বাড়ি কেশিয়াড়ির গোপালপুরে।
এক যুবকের অর্ধনগ্ন দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কেশিয়াড়ী এলাকায়

আরো পড়ুন :Ajker Rashifal: আজকের রাশিফল ​​১২ মার্চ ২০২২ কেমন যাবে শনিবার? পড়ুন…

পরিচিত কয়েকজন ওই ব্যক্তির বাড়িতে ও স্থানীয় থানায় খবর দেন, পুলিশ আসার পর ক্ষোভে ফেটে পড়েন পরিবারের লোকেরা, ওই এলাকার এক বাসিন্দার অভিযোগ যেভাবে এখানে সারাফত পড়েছিল তাতে স্পষ্টতই এটি পরিকল্পিত ভাবে খুন, ওই মদ ভাটির মধ্যে ধস্তাধস্তির চিহ্ন স্পষ্ট, মৃত ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলেও মন্তব্য করেন ওই ব্যক্তি, অন্যদিকে ঘটনাস্থলে উপস্থিত ওই এলাকার এক বাসিন্দা মারজ খানকে সন্দেহজনক অবস্থায় আটক করে পুলিশ।

এরপর পুলিশ ঘটনার তদন্তের জন্য দেহ তুলে নিয়ে আসে কেশিয়াড়ি গ্রামীণ হাসপাতালে। পরে দেহ ময়না তদন্তের জন্য পাঠায়।আবার এরপর ঘটনার অন্য মোর নেয়। তাদের ছেলেকে খুন করা হয়েছে। এই বক্তব্যে অনড় থেকে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে কেশিয়াড়ি বাসস্ট্যান্ড এলাকার কাছে পথ অবরোধ করেন পরিবারের লোকজন-সহ প্রতিবেশীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ