Saturday, May 14, 2022

Eplehant News : আজ ০৩.০৩.২০২২ বৃহস্পতিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ০৩.০৩.২০২২ বৃস্পতিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-০৩.০৩.২০২২মোট হাতি-৪৯টি,
গঙ্গাজালঘাটি রেঞ্জে বাঁকাদাহা-১৪টি,বড়জোড়া রেঞ্জে উত্তর সরাগাড়া মৌজায়-১৭ টি,দক্ষিণ সরাগাড়া মৌজায়-৮টি,সাহারজোরা মৌজায়-১টি,বেলিয়াতোর রেঞ্জে কাঁটাবেসিয়া-১টি,শালুকা মৌজায়-১টি, হরিশপুর-৩টি,সোনামুখী রেঞ্জে গোপবন্দি-৪টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ০৩.০৩.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট:১৬-১৭ টি. সকাল -১১.২০ মিনিট,লালগড় রেঞ্জ, বাঁশবেড়-৫-৬ টি, পোডিহা-8 টি, চাঁদড়া রেঞ্জ, বামুনিয়াশোল- ১ টি, আমাঝর্ণা-১টি, আউশাবান্ধি-১ টি,নয়াবসত রেঞ্জ,উখলা-১ টি,আড়াবাড়ি রেঞ্জ,টুঙ্গি-১টি,ভাদুতলা রেঞ্জ, খাসজঙ্গল(২২৭)-১ টি, পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-১ টি,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Eplehant News : আজ ০৩.০৩.২০২২ বৃহস্পতিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন : Eplehant News : আজ ২৮.০২.২০২২ সোমবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- কোন হাতি নেই, বিভাগীয় বনাধীকারীক, পাঞ্চেৎ বনবিভাগ বনক্ষেত্র

রূপনারায়ন বনবিভাগে হাতির : ০৩.০৩.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা: রূপনারায়ণ বনবিভাগ: মোট: ১৬টি, হুমগড়, হদহদি, হাতি ১টি। গোয়ালতোড়, নাদারিয়া, হাতি ১২টি, জঙ্গলখাস-৬৮৮, হাতি ২টি, গড়বেতা, খড়িকাসুলি, হাতি ১টি। স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, রূপনারায়ন বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির : ০২.০৩.২০২২ হাতির অবস্থান মোট হাতি:৫০ টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-বান্দরভোলা-খাসজঙ্গল-৭৩১-হাতি:২৩টি, রেঞ্জ-গিধনী-আমতলিয়া-চান্দুয়া-হাতি:০৫ টি,গোদরাশোল-রাহেরা-হাতি:০১ টি,লালবাঁধ-হাতি:১৫ টি,রেঞ্জ-ভুলাভেদা-কাঁকড়াঝোড়-আমঝর্ণা-হাতি:০৮ টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ