Thursday, September 29, 2022

Elecphant Attack: রাতে ধানে জল দিতে গিয়ে, হাতির হানায় মৃত্যু হল বছর ৫৫ বছরে এক ব্যাক্তি

JJM NEWS DESK:    হাতির হানায় এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গোটা ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া এই অবস্থায় ফের হাতির হামলা সাঁকরাইলে।  শনিবার রাত্রি এগারোটা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটে। সাঁকরাইল ব্লকের পাথরা অঞ্চলের কালিকানালা এলাকায়। মৃত ব্যক্তির নাম লক্ষ্মী দাস ।তাঁর বয়স প্রায় ৫৫ আশেপাশে। লক্ষ্মীবাবুর বাড়ি কালিকানালা গ্রামে।

Elecphant Attack: রাতে ধানে জল দিতে গিয়ে, হাতির হানায় মৃত্যু হল বছর ৫৫ বছরে এক ব্যাক্তি
মৃত ব্যক্তি লক্ষ্মী দাস

আরো পড়ুন : Eplehant News : আজ ০৫.০৩.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত এগারোটা নাগাদ গ্রামের মাঠে বোরো ধান চাষ করেছিলেন তিনি। সেই জমিতেই সেচের জল দিতে গিয়েছিলেন। তখন আচমকা হাতি এসে তার উপর হামলা চালায়। শুঁড়ে তুলে আছাড় মারে। ঘটনাস্থলেই তিনি মারা যান। এরপরই গোটা এলাকা জুড়ে হাতির হামলার আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তাঁর পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা।লক্ষ্মী দাসের মৃত্যুতে তাঁর পরিবারের প্রত্যেকে কান্নায় ভেঙে পড়েন ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ ও বন দফতরের কর্মীরা। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে রবিবার সকালে ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়।  বিষয়টি বন দফতরকে জানানো হয়েছে। বনদফতরের তরফ থেকে মৃতের পরিবারকে সরকারি ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দারা ওই তিনটি হাতিকে জঙ্গলে ফেরত পাঠানোর আবেদন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ