Tuesday, October 4, 2022

দাসপুরের চাইপাটে ব্যাংক কর্মচারীকে ছুরির কোপ মেরে ডাকাতির চেষ্টা! ঘটনাস্থল থেকে উদ্ধার রক্তাত ছুরি সহ লোডেড ম্যাগাজিন

নিজস্ব প্রতিনিধি : দাসপুরের চাইপাটে ব্যাংক কর্মচারীকে ছুরির কোপ মেরে ডাকাতির চেষ্টা! ঘটনাস্থল থেকে উদ্ধার রক্তাত ছুরি সহ লোডেড ম্যাগাজিন ঘটনা দাসপুর থানার চাইপাটে! জানা গিয়েছে বৃহষ্পতিবার দুপুর আনুমানিক ১টা নাগাদ দাসপুরের চাইপাটে বন্ধন ব্যাংক এর প্রশান্ত খাঁড়া নামের এক কর্মচারী কে ধাওয়া করে নহলা চাইপাটে বন্দুক তাক করে কাছে থাকা ব্যাগ ছিনতাই এর চেষ্টা করেন বাইক সওয়ার দুই দুষ্কৃতি। তবে এরই মাঝে শূন্যে একটি গুলি ছোড়েন দুষ্কৃতীরা ।
দাসপুরের চাইপাটে ব্যাংক কর্মচারীকে ছুরির কোপ মেরে ডাকাতির চেষ্টা! ঘটনাস্থল থেকে উদ্ধার রক্তাত ছুরি সহ লোডেড ম্যাগাজিন

এর পরেই প্রশান্ত খাঁড়া নামের ঐ ব্যাংকের কর্মচারীর ওপর ছুরির কোপ বসায় সেই দুষ্কৃতীর দল। ঘটনা স্থলে প্রশান্ত বাবু সহ আরও ২জন ব্যাংকের কর্মচারীরা ছুটে এসে নিজেদের মাথায় থাকা হেলমেট দিয়ে মোকাবিলা করেন ঐ দুষ্কৃতীদের। উভয় পক্ষের ধস্তাধস্তির জেরে ঘটনাস্থলেই পরে যায় রক্তমাখা ছুরি ও লোডেড ম্যাগাজিন। তবে উভয়পক্ষের ধস্তাধস্তি দেখে ঘটনাস্থলে উপস্থিত হয় স্থানীয়রা তবে তাদের প্রতি বন্দুক তাক করতেই প্রাণ ভয়ে পালিয়ে যায় স্থানীয়রা। এর পরে উভয়পক্ষের ধস্তাধস্তির জেরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

ছুরির কোপে গুরুতর আহত হয় প্রশান্ত খাঁড়া, পরে তাকে উদ্ধার করে দাসপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী ও দাসপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক মুখার্জি। এর পরে ঘটনাস্থল থেকে রক্তাক্ত ছুরি ও লোডেড ম্যাগাজিন টিকে উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তা এখনো পর্যন্ত জানা যায় নি ঘটনার তদন্তে নেমেছে দাসপুর পুলিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ