Thursday, September 29, 2022

গোলাড় সুশীলা হাইস্কুলে অনুষ্ঠিত হচ্ছে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও রক্তদান উৎসব

নিজস্ব সংবাদদাতা, কেশপুর : কেশপুর ব্লকের গোলাড় সুশীলা বিদ্যাপীঠের উদ্যোগে তিন দিন ব্যাপী ক্রীড়া-সাংস্কৃতিক ও রক্তদান উৎসবের অনুষ্ঠিত হচ্ছে। সোমবার উদ্বোধনী সংগীত ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। প্রদীপ প্রজ্জ্বলন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরেশ পড়িয়া সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা, পরিচালন কমিটির সদস্য ও উৎসব কমিটির সদস্য-সদস্যাগণ।
গোলাড় সুশীলা হাইস্কুলে অনুষ্ঠিত হচ্ছে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও রক্তদান উৎসব

অনুষ্ঠানের সূচনা লগ্নে উৎসব কমিটির সদস্যদের বরণ করা হয়।এদিন দুটিস্তরে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কুইজ পরিচালনা করেন শিক্ষক স্নেহাশিস চৌধুরী, সহযোগী হিসেবে ছিলেন শিক্ষক সেখ মহম্মদ ইমরান, শিক্ষক সৌমিত্র কুলোধ্যায়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধীকারীদের মেডেল সহযোগে পুরষ্কৃত করা হয়। এদিনের বিদ্যালয়ের কম্পিউটার বিভাগের উদ্বোধন হয়। সপ্তম,অষ্টম, নবম শ্রেণীর ছাত্র- ছাত্রীরা নৃত্য শিক্ষিকা তনুশ্রী ভূঞার পরিচালনায় দেশাত্মবোধক নৃত্য পরিবেশন করেন।গোলাড় সুশীলা হাইস্কুলে অনুষ্ঠিত হচ্ছে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও রক্তদান উৎসব

শিক্ষক দীপঙ্কর শীটের পরিচালনায় অন্তাক্ষরী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। দর্শকদের মধ্যে এই অনুষ্ঠান ব্যাপক সাড়া ফেলে। প্রথম দিনের অনুষ্ঠানের শেষ লগ্নে “করোনার পরে স্কুলে” এবং “লকডাউনের বিয়ে” নাটক দুটি আভিনীত হয় ।প্রধান শিক্ষক সুরেশ পড়িয়া,বলেন তিন দিনব্যাপী অনুষ্ঠানের শেষ দিনে রক্তদান শিবির অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ