Friday, May 20, 2022

রেভিনিউতে সই করিয়ে শিক্ষকের আমানত হাতিয়ে নেওয়ার অভিযোগ

JJM NEWS  :   রেভিনিউতে সই করিয়ে শিক্ষকের আমানত হাতিয়ে নেওয়ার অভিযোগ স্কুলের এমপ্লয়িজ কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির সভাপতি সম্পাদক ক্যাশিয়ারের বিরুদ্ধে প্রতারণা এবং হেনস্থার অভিযোগ পুলিশ প্রশাসনের দ্বারস্থ হলেন এক শিক্ষক। ঘটনাটি পূর্ব মেদিনীপুর নন্দকুমার থানার ইচ্ছাপুর পঞ্চগ্রামী হাইস্কুল এর। প্রতারিত শিক্ষক বাবলু আলী খান দীঘার বাসিন্দা। ২০১৯ সালে ইচ্ছাপুর স্কুলে শিক্ষকতা শুরু করেন তিনি।
রেভিনিউতে সই করিয়ে শিক্ষকের আমানত হাতিয়ে নেওয়ার অভিযোগ

সেই সুবাদে স্কুলের এম্প্লয়মেন্ট কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটি সদস্য হন এবং আমানত ও সঞ্চয় করেন। গত ডিসেম্বরে সেখান থেকে বদলি নিয়ে কাঁথি তিন ব্লকের একটি স্কুলে চলে আসেন বাবলুবাবু। সেই কারণে ইছাপুর স্কুলের সোসাইটিতে সঞ্চিত আমানত ফেরতের আবেদন জানান তিনি। গত ২৫ শে ফেব্রুয়ারি সেই টাকা তোলার জন্য সেখানে তিনি গিয়েছিলেন।

বাবলুবাবুর অভিযোগ, সেখানে রেভিনিউতে সই করিয়ে নেওয়ার পর টাকা ফেরত না দিয়ে তার সঙ্গে দুর্ব্যবহার করেন সোসাইটির সভাপতি তথা প্রধান শিক্ষক প্রদীপ মাইতি সম্পাদক তথা স্কুলের সহকারী শিক্ষক সঞ্জয় শাহু এবং ক্যাশিয়ার স্কুলের ক্লার্ক অমল কুমার কয়াল। তারপরেই তাঁদের বিরুদ্ধে প্রতারণা ও হেনস্তার অভিযোগ তুলে জেলাশাসক ভিডিও এবং পুলিশের কাছে জানান শিক্ষক বাবলু আলী খান। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন নন্দকুমার ব্লকের বিডিও শানু বক্সী এবং নন্দকুমার থানার ওসি মনোজ কুমার ঝাঁ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ