Thursday, May 26, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ​​১৯ মার্চ ২০২২ কেমন যাবে শনিবার? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ : আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

বৃষ :আজকে আপনি আনন্দে থাকবেন এবং সাফল্য লাভ করবেন। আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন।

মিথুন :আজকে আপনি মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন। আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

কর্কট :আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

সিংহ :আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজকের কোন ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে।

কন্যা : আআজকের দিনটিতে আপনি মিশ্রফল লাভ করবেন। আপনি আপনার পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি পরিবারের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় জিনিসপত্র কিনবেন ফলে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হবেন।

তুলা:আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

বৃশ্চিক :আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন

আরো পড়ুন : বেলপাহাড়ীতে সিআরপিএফ ১৬৯ কোবরা ব্যাটেলিয়নের পক্ষ এক জনসংযোগ কর্মসূচি

ধনু : আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে।

মকর:  আজ কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য। বাড়িতে নতুন জিনিস আসতে পারে। মনের মানুষের মন যুগিয়ে চললেই ভাল।

কুম্ভ :আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন।

মীন :দিনটি আপনার কাছে গুরুত্বপূর্ণ। আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। তা থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ