Thursday, May 19, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ​​১৮ মার্চ ২০২২ কেমন যাবে শুক্রবার? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ :কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন

বৃষ :কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন

মিথুন : আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার সত্যিই এটির প্রশংসা করবে।

কর্কট :আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে।

সিংহ :যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

কন্যা : আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।

তুলা:আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন।

বৃশ্চিক :আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।

আরো পড়ুন : বেলপাহাড়ীতে সিআরপিএফ ১৬৯ কোবরা ব্যাটেলিয়নের পক্ষ এক জনসংযোগ কর্মসূচি

ধনু : খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়।

মকর:  যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে।

কুম্ভ :কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে।

মীন :সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কৃতজ্ঞতা জীবনের মাধুর্য বৃদ্ধি করে এবং অকৃতজ্ঞতা এটিকে কলঙ্কিত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ