Monday, May 16, 2022

পরিচালক রাকিবুল হাসান এর পরিচালনায় ও অদ্রিজা দাস অভিনীত মাইক্রো ফ্লিম ” অন্তরালে ” ও উঠতি পরিচালক ও অভিনেতা স্বরূপ পাসোয়ান পরিচালিত ও অভিনীত শর্ট ফ্লিম ” সব দোষ আমার ” এর পোষ্টার উন্মোচন করলেন

নিজস্ব প্রতিনিধি :  বর্তমান সময় মেদিনীপুরে যে ভাবে ছবি নির্মাণের কর্মকাণ্ড শুরু হয়েছে তার ধারা কে বাজায় রেখে আজ ইংরেজি 09/02/2022 বিকেল 4 টের সময় বিদ্যাসাগর হল এর সামনের প্রাঙ্গণে মেদিনীপুর শহরের বর্তমান সময় এর নামি পরিচালক রাকিবুল হাসান এর পরিচালনায় ও অদ্রিজা দাস অভিনীত মাইক্রো ফ্লিম ” অন্তরালে ” ও উঠতি পরিচালক ও অভিনেতা স্বরূপ পাসোয়ান পরিচালিত ও অভিনীত শর্ট ফ্লিম ” সব দোষ আমার ” এর পোষ্টার উন্মোচন ও প্রচার এর শুভ উদ্বোধন ঘটলো।
পরিচালক রাকিবুল হাসান এর পরিচালনায় ও অদ্রিজা দাস অভিনীত মাইক্রো ফ্লিম " অন্তরালে " ও উঠতি পরিচালক ও অভিনেতা স্বরূপ পাসোয়ান পরিচালিত ও অভিনীত শর্ট ফ্লিম " সব দোষ আমার " এর পোষ্টার উন্মোচন করলেন

আরো পড়ুন : Siliguri: হোটেল থেকে উদ্ধার নাবালিকার বস্তা বন্দি দেহ, ব্যাপক উত্তেজনা স্থানীয় বাসিন্দাদের

পোষ্টার উন্মোচন করলেন মেদিনীপুর এর বিশিষ্ট লেখিকা রসেনারা খান মহাশয়া ও বিশিষ্ট চলচ্চিত্র জগতের ব্যাক্তিত্ব মাননীয় সিদ্ধার্থ সাতরা ও সুমন্ত সাহা মহাশয়। এছাড়াও উপস্থিত ছিলেন সময় বাংলার কর্ণধার জয়ন্ত মণ্ডল, পরিচালক ও অভিনেতা নিশীথ দাস, রাকিবুল হাসান, স্বরূপ পাসোয়ান, সুদীপ্ত দে, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষক মনিকাঞ্চন রয় ও নরসিংহ দাস, শহরের নামকরা গায়ক দীপেশ দে ও বিশিষ্ট পরিচালক ইন্দ্রদীপ সিনহা ও আরো অনেক গুণীজন।
অনুষ্ঠানের শুরুতেই দুটি ছবির সাফল্য কামনা করে বক্তব্য রাখেন সিদ্ধার্থ সাতরা , সুমন্ত সাহা ও রশেনারা খান
মহাশয়া প্রমুখ।ইতি মধ্যেই মেদিনীপুর শহরে হয়ে যাওয়া মেদিনীপুর ফ্লিম ফেস্টিভেল এ মাইক্রো ফ্লিম ক্যাটাগরি তে ” অন্তরালে ” ফ্লিম টি সেরা মাইক্রো ফ্লিম ও সেরা পরিচালকের পুরস্কার পেয়েছে। এতে অভিনয় এর সুবাদে এই ফ্লিম এর অভিনেত্রী মেদিনীপুর শহরের অদৃজা দাস সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে এনেছে।
আজকের অনুষ্ঠানে উপস্থিত সবাই ফ্লিম দুটির সাফল্য কামনা করেছেন ও খুব তাড়াতাড়ি দুটি ফ্লিম আপনাদের সামনে আসতে চলেছে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ