Saturday, May 21, 2022

অফলাইনে নয়, পরীক্ষা নিতে হবে অনলাইনেই, বিক্ষোভ মেদিনীপুর,বাঁকুড়া ,দুর্গাপুর পলিটেকনিক কলেজের ছাত্র ছাত্রীদের

JJM NEWS DESK :   অফলাইনে পরীক্ষা নেওয়া চলবে না। এই দাবিতে বৃহস্পতিবার পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের (Durgapur) বিধাননগরের একটি বেসরকারি পলিটেকনিক কলেজের পড়ুয়ারা বিক্ষোভ দেখায়।বিক্ষোভকারী পড়ুয়াদের বক্তব্য, অফলাইনে পরীক্ষা দেওয়ার মতো প্রয়োজনীয় প্রস্তুতি তারা নিতে পারেনি। নতুন করে অফলাইনে পড়াশোনার ব্যবস্থা করে তারপরেই অফলাইনে পরীক্ষা নিতে হবে। অন্যথায় তারা বৃহত্তর আন্দোলন করবেন বলে হুঁশিয়ারি দেয় তারা। অন্য দিকে বিষ্ণুপুর কে জি ইঞ্জিনিয়ারিং কলেজ একই দাবি বাঁকুড়া গভর্নমেন্ট পলিটেকনিক কলেজের ছাত্র ছাত্রীদের।

আরো পড়ুন :মানবাজার বিধানসভার ভালোবাসা গ্রাম পঞ্চায়েতে থেকে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করলেন এলাকার 300 টি পরিবার

অফলাইনে নয়, পরীক্ষা নিতে হবে অনলাইনেই, বিক্ষোভ মেদিনীপুর,বাঁকুড়া ,দুর্গাপুর পলিটেকনিক কলেজের ছাত্র ছাত্রীদের

বাঁকুড়া গভর্নমেন্ট পলিটেকনিক এর ছাত্র ছাত্রীরা বলে, আমাদের অনলাইনে ক্লাস হয়েছে। অফলাইনে নয় আমরা অনলাইনে পরীক্ষা দিতে চাই।এই দাবিতে আজ ইন্টারন্যাল আসেসমেন্টের অফলাইনের পরীক্ষা বয়কট করে কলেজের গেট অবরোধ করে বিক্ষোভ দেখায়। এবং একই দাবি নিয়ে বিক্ষোভ মেদিনীপুর সদর গর্ভমেন্ট পলিটেকনিক কলেজে ছাত্রছাত্রীরা । কি পদক্ষেপ নেয় বোর্ড সেইটা দেখার বিষয় ছাত্রছাত্রীরা বলেন যদি বোর্ড তাদের দাবি না মেনে নেয় তবে তারা আরও বড় আন্দোলনে যাবে বলে দাবি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ