Friday, September 30, 2022

wbhealth :রাজ্যের বিভিন্ন ব্লক এলাকায় আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ,যোগ্যতা নূন্যতম মাধ্যমিক পাশ

JJM NEWS DESK :  রাজ্যের বিভিন্ন ব্লক এলাকায় আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হল। নূন্যতম মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই মিলবে এই কাজের সুযোগ। নিয়োগ করা হবে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর মহকুমার অন্তর্গত ৪ টি ব্লক এলাকায়। অফলাইন পাঠাতে হবে আবেদনপত্র।

নিয়োগ করা হবে মোট ২৩ টি আশা কর্মী। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ।বিবাহিত, বিবাহ বিচ্ছিনা এবং বিধবা মহিলারাই আবেদন যোগ্য। জেনারেল ক্যাটাগরির ক্ষেত্রে বয়স থাকতে হবে ৩০ থেকে ৪০ বছর। তবে সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীরা ২২ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হলে আবেদন জানাতে পারবেন।

wbhealth :রাজ্যের বিভিন্ন ব্লক এলাকায় আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ,যোগ্যতা নূন্যতম মাধ্যমিক পাশ

মনে রাখবেন, মাধ্যমিকের বেশি শিক্ষাগত যোগ্যতা থাকলেও আপনি আবেদন যোগ্য। কিন্তু অন্তিম পর্যায়ে মাধ্যমিক যোগ্যতার ভিত্তিতেই বিচার করা হবে প্রার্থী।যেসব ব্লকে কর্মী নিয়োগ করা হবে : গঙ্গারামপুর ব্লক, হরিরামপুর ব্লক, বংশীহারী ব্লক এবং কুশমান্ডি ব্লক।

নিযুক্ত আশা কর্মীদের দেওয়া হবে নির্দিষ্ট পারিশ্রমিক। আবেদন করার জন্য পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in অথবা এই Iwww.ddinajpur.nic.in ওয়েবসাইটে ভিজিট করুন। উক্ত ব্লক এলাকার সংশ্লিষ্ট বি.ডি.ও এবং বি.এম.ও.এইচ অফিস থেকেও আবেদনপত্র পাওয়া যাবে।

আবেদনপত্র পাঠাতে হবে আগামী ৪ মার্চের মধ্যে। আবেদনপত্র নির্ভুল পূরণ করতে হবে এবং অবশ্যই বিজ্ঞপ্তিতে যেসব নথিপত্রের উল্লেখ করা হয়েছে তা যুক্ত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ