Thursday, May 26, 2022

ঝাড়গ্রামে একই দিন হাতির হামলায় মৃত হলো ১ জনের এবং জখম ১ জন

JJM NEWS DESK :   পরপর হাতির হামলার ঘটনায় তটস্থ গ্রামবাসীর । একই ব্লকে দুটি পৃথক জায়গায় হাতির আক্রমণে এক ব্যাক্তি মৃত্যু ও এক মহিলার জখম ।   সোমবার বিকেলে ঝাড়গ্রামের আমবনী এলাকায় গিধনি রেঞ্জের বড়ঘঙ গ্রামের জঙ্গলের পাশের জমিতে হাতির হামলায় এক বৃদ্ধের মৃত্যু হল । এই বৃদ্ধের নাম পরেশ মাহাত (৬০) । তাঁর বাড়ি বড়ঘঙ গ্রামে । স্থানীয় সূত্রে জানা গিয়েছে এদিন ডুলুং নদী সংলগ্ন এলাকায়     তিনি এই দিন বিকাল ০৪টা নাগাদ বোরো ধানের জমিতে সার দে্‌ওয়ার  কাজে বেরিয়ে ছিলেন । বাড়ি ফেরার পথে ৬-৭টি হাতির  সামনে পড়ে যান । দলের একটি দাঁতাল তাকে শুঁড় দিয়ে তুলে আছাড় মারে ।

ঝাড়গ্রামে একই দিন হাতির হামলায় মৃত হলো ১ জনের এবং জখম ১ জন
মৃত পরেশ মাহাত

ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয় ।পুলিস মৃতদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম হাসপাতালে পাঠায় । অন্যদিকে এদিন বিকেলে জামবনীর বেলদা গ্রামে একটি দলছুট দাঁতালের হামলার গুরুতর জখম হয়েছেন ৫৮ বছরের মহিলা গীতা দুলে । তিনি এদিন পাশের জঙ্গলে ছাগল গোরু চরাতে গিয়েছিলেন ।বাড়ি ফেরার পথে জঙ্গল থেকে বেরিয়ে আচমকা একটি দাঁতাল তাঁকে আক্রমণ করে । অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও গুরুতরভাবে জখম হন এই মহিলা । তাঁকে উদ্ধার করে স্থানীয়  চিল্কিগড় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে ।

ঝাড়গ্রামে একই দিন হাতির হামলায় মৃত হলো ১ জনের এবং জখম ১ জন
আহত গীতা দুলে

গত ৩ ফেব্রুয়ারি গিধনি রেঞ্জের যমুনাশোল এলকায় হাতির আক্রমনে এক CISF কনস্টেবল ও এক SI   সহ দুই জওয়ান আহত হয়েছিলেন । হাতির হানায় । স্থানীয় মানুষে অভিযোগ গত কয়েকদিন ধরে গিধনি,জামবনি রেঞ্জ এলাকায় ১০টি হাতি তান্ডব চালাচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ