Friday, May 20, 2022

India vs West Indies : একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ হারাল ভারত, ৯৬ রানে জয়

JJM NEWS DESK :  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ জিতল রোহিত শর্মার ভারত।তৃতীয় এবং শেষ ম্যাচে জয় এল ৯৬ রানে। সিরিজের ফলাফল ৩-০। প্রথমে ব্যাট করে সব উইকেট হারিয়ে ভারত করে ২৬৫ রান।৪২ রানের মধ্যে রোহিত, কোহলি এবং ধাওয়ানকে হারিয়ে চাপে পড়ে ভারত। সামলে নেন শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থ। দলের হয়ে সর্বোচ্চ রান শ্রেয়সের। তিনি ১১১ বলে ৮০ রান করেন। পন্থ ৫৪ বলে ৫৬। শেষ বেলায় ওয়াশিংটন সুন্দর ৩৩ এবং দীপক চাহার ৩৮ রান করে ভদ্রস্থ স্কোর খাড়া করেন।

আরো পড়ুন : বিজেপির পোষ্টার,ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়েছে মেদিনীপুর শহরে

শুরুটা অবশ্য ভারতের ভালো হয়েছে তা একেবারেই বলা যাবে না। ১৬ রানে ফেরেন রোহিত। মাত্র তিন বল পরে বিদায় নেন কোহলিও। এক ওভারের মধ্যে দু উইকেট হারিয়ে ভারত কার্যত চাপে পড়ে যায়। হাল ধরেন শ্রেয়স আর ঋষভ। পন্থের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে, সেই অভিযোগ আজ তিনি নিজেই ভাঙলেন। চতুর্থ উইকেট দু’জনে মিলে যোগ করেন ১১০ রান। অর্ধশতরান করে পন্থ (৫৬) ফেরার পরে বেশিক্ষণ সূর্যকুমার যাদব টিকতে পারেননি। বলা যেতে পারে, ভারতীয় শিবিরের একের পর এক উইকেট পতনের রিটেলিকাস্ট হল ক্যারিবিয়ান শিবিরে। ১৭০ রানের আগেই শেষ তাদের দাপট।

রঙ কেমন বদলেছে, একবার তা দেখে নেওয়া যাক সেটা একবার স্কোর বোর্ডের দিকে তাকিয়ে দেখা যাক-

সাইমন হপ পাঁচ , ব্যান্ডন কিং ১৪ , ড্যারেন ব্র্যাভো ১৯ , ব্রুকস শূন্য , নিকোলাস ৩৪ , জ্যাসন হোল্ডার ছয় , ফ্যাবিয়ান অ্যালেন শূন্য , হেডেন ওয়াশ ১৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ