Thursday, May 26, 2022

T20 World Cup 2022 : ০১মিনিটেরও কম সময়ের ভারত-পাক ম্যাচ 2022 টি-20 বিশ্বকাপের টিকিট সব টিকিট বিক্রি হয়ে গেল

JJM NEWS DESK :   2022 টি-20 বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু করল আইসিসি (Tickets on sale for T20 World Cup in Australia) । সংস্থার ওয়েবসাইটে টিকিট পাওয়া যাচ্ছে । প্রতিটি ভেনুর বাছাই করা ম্যাচের টিকিট আইসিসি সাধারণ দর্শকদের জন্য বিক্রি করছে (ICC has Released Match Tickets for Sale on Website) । 16 অক্টোবর থেকে শুরু হবে এই টুর্নামেন্ট  বছর শেষে অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-20 বিশ্বকাপের আসর বসছে (Tickets on sale for T20 World Cup in Australia) ।

অনলাইনে সেই ভারত-পাক ম্যাচের টিকিট অনলাইন বিক্রির টিকিট শুরু হয়েছে আজ থেকে। এক মিনিটেরও কম সময়ের মধ্যে ভারত-পাক ম্যাচ স্টেডিয়ামে বসে দেখার সব টিকিট বিক্রি হয়ে গেল। দুনিয়ার যেই প্রান্তেই এই দু দেশ খেলতে নামুক, সেই ম্যাচের টিকিট হাউসফুল হয়। তবে এবার টিকিটের চাহিদা যেন আরও বেশি। এক লক্ষের বেশি দর্শক বসে খেলা দেখতে পায় মেলবোর্ন স্টেডিয়াম । এত বড় স্টেডিয়ামের টিকিটও চোখের পলকেও সব বিক্রি হয়ে গেল।

আরো পড়ুন :মেদিনীপুর নাগরিক সমাজ লতাজির প্রতি শেষ শ্রদ্ধা জানিয়ে প্রজ্জ্বলিত মোমবাতি হাতে নিয়ে এক মৌন মিছিলের আয়োজন

T20 World Cup 2022 : ০১মিনিটেরও কম সময়ের ভারত-পাক ম্যাচ 2022 টি-20 বিশ্বকাপের টিকিট সব টিকিট বিক্রি হয়ে গেল

মেলবোর্নে ভারত-পাকিস্তান ম্যাচ টিম ইন্ডিয়ার কাছে প্রতিশোধের। কারণ গত বছর দুবাইয়ে টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হেরেছিল টিম ভারত। পুরুষদের বিশ্বকাপের ইতিহাসে সেটাই ছিল পাকিস্তানের কাছে ভারতের প্রথম হার। এবার অস্ট্রেলিয়ায় হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত আছে গ্রুপ বি-তে পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ও যোগ্যতা নির্ণয় করে আসা দুটি দেশের সঙ্গে।

গ্রুপ এ-তে থাকছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউ জিল্যান্ড, আফগানিস্তান ও দুটি যোগ্যতা নির্ণয় করা দেশ। দুটি গ্রুপ থেকে দুটি করে দেশ সেমিফাইনালে উঠবে। গত বছর টি-২০ বিশ্বকাপে ভারত গ্রুপ লিগ থেকেই বিদায় নিয়েছিল, পাকিস্তান-নিউ জিল্যান্ডের বিরুদ্ধে হেরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ