Friday, May 20, 2022

IPL Auction Director Hugh Admiades : আইপিএল ২০২২ নিলাম চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নিলাম পরিচালক হিউ এডমিয়েডাস

 JJM NEWS DESK : ২০২২ আইপিএল মহানিলাম চলাকালীন অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান নিলাম পরিচালক হিউ এডমিয়েডাস। মহানিলামের আসরে উপস্থিত বিভিন্ন দলের প্রতিনিধিদের মতোই শঙ্কিত হয়ে পড়েন দর্শকরা। তবে অল্প সময়ের মধ্যেই সংশ্লিষ্ট মহলের তরফে জানানো হয় হিউ এডমিয়েডাস সুস্থ রয়েছেন। এক ঘন্টা বিরতির পর পুনরায় মহানিলামের সূচনা হবে।

 দীর্ঘ তিনদশক ধরে নিলাম পরিচালনা করবার অভিজ্ঞতা সম্পন্ন হিউ এডমিয়েডাস ২০১৮ সাল থেকে আইপিএল নিলাম পরিচালনার দায়িত্ব পেয়েছিলেন। বিশ্বজুড়ে আড়াই হাজারের বেশি নিলাম পরিচালনা করেছেন হিউ এডমিয়েডাস।

ব্রিটিশ নাগরিক হিউ আন্তর্জাতিক ফাইন আর্ট, ক্ল্যাসিক কারের নিলাম পরিচালনা করে বিশ্বজোড়া সুখ্যাতি অর্জন করেছেন। ২০০৪ সালে এরিক ক্ল্যাপটনের ৮৮টি গিটার নিলাম করেছিলেন। রয়েছে তার নিজস্ব ওয়েবসাইটও।

প্রসঙ্গত ২০১৮ সাল থেকে আইপিএল নিলাম পরিচালনা করছেন হিউ এডমিয়েডাস। তার আগে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও ধনী টি-টোয়েন্টি লিগের নিলাম পরিচালনার দায়িত্ব ছিলেন রিচার্ড ম্যাডলি।

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে বিকাল ৩.৩০টি পুনরায় নিলাম শুরু করা হবে। সুস্থ হয়ে ওঠা এডমিয়েডাসই নিলাম পরিচালনার দায়িত্ব সামলাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ