Friday, May 20, 2022

গুগল প্লে স্টোর থেকে উধাও Free Fire অ্যাপ

 JJM NEWS DESK :  ভারতের অ্যাপ স্টোর এবং প্লে স্টোর থেকে গ্যারেনার ফ্রি ফায়ার সরিয়ে দেওয়া হয়েছে। আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মে গেমটির হঠাত্‍ অদৃশ্য হয়ে যাওয়া নিয়ে তৈরি হয়েছে নানান প্রশ্ন। ১২ ই ফেব্রুয়ারি থেকে এই অ্যাপটি আর ডাউনলোড করা যাচ্ছে না। যদিও এখনো পর্যন্ত গ্যারেনা Google Play থেকে অ্যাপটি সরানোর কোনও নির্দিষ্ট কারণ প্রকাশ করেনি।

ফ্রি ফায়ার অ্যাপটি বর্তমানে ভারতে ডাউনলোডের জন্য অনুপলব্ধ, তবে যাদের ইতিমধ্যেই ডিভাইসে গেমটি ইনস্টল করা আছে তারা এটি অ্যাক্সেস করতে পারবেন। বহু মানুষ মনে করছেন এটি একটি প্রযুক্তিগত ত্রুটি। তার মধ্যেও শঙ্কা দেখা দিয়েছে পাবজির ঘটনা নিয়ে। কারণ ২০২০ সালে ভারত সরকার অত্যন্ত জনপ্রিয় চীনা অ্যাপ পাবজি নিষিদ্ধ করে দিয়েছিল। তারপরেই ভারতে রীতিমতো পাকাপাকি জায়গা করে নেয় ফ্রি ফায়ার। যদিও এই বিষয়টি নিয়ে এখন পর্যন্ত গ্যারেনা ফ্রি ফায়ার-এর তরফ থেকে কোনো অফিশিয়ালি তথ্য প্রকাশ করা হয়নি।

আরো পড়ুন :Jangalmahal Weathre : আজ ১৪/০২/২০২২ কেমন থাকতে পারে জঙ্গলমহলে আবহাওয়া

গুগল প্লে স্টোর থেকে উধাও Free Fire অ্যাপ

বর্তমানে, শুধুমাত্র ফ্রি ফায়ার ম্যাক্স গুগল প্লে স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ। স্বাভাবিকভাবেই এই সমস্যার কারণে গেম লাভারদের চিন্তাই মাথায় হাত পড়ে গিয়েছে। যদি একে একে সব ফ্রি ফায়ার এই ভাবে উধাও হয়ে যায় তাহলে তারা কি করবেন , কারণ অনেকেই এই গেমের প্রতি রীতিমতো আসক্ত। স্বাভাবিকভাবেই চারিদিকে কয়েকটি গুজব ছড়িয়ে পড়েছে যে ভারতে এই অ্যাপগুলি নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। যদিও এগুলি শুধুমাত্র নিছক গুজব , কারণ সরকারি তরফ থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ