Thursday, May 26, 2022

মালদায় মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতিসহ ৪ জনের

JJM NEWS DESK: মালদায় মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতিসহ ৪ জনের । রবিবার গভীর রাতে দূর্ঘটনাটি ঘটেছে মালদার নালাগোলা রাজ্য সড়কে মুচিয়া পঞ্চায়েতের মহামায়া মন্দির সংলগ্ন এলাকায় । পুলিশ জানিয়েছে,মৃতদের নাম দেবাশিস মন্ডল ওরফে চন্দন (২৪), অনিক দাস (২৩) ও তাঁর স্ত্রী নেহা দাস(২২) ও সুব্রত শেঠ(২৫) । মৃতদের প্রত্যেকের বাড়ি মালদার হবিবপুর ব্লকের আইহো পঞ্চায়েত এলাকায় । সোমবার মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ ।

আরো পড়ুন :T20 World Cup 2022 : ০১মিনিটেরও কম সময়ের ভারত-পাক ম্যাচ 2022 টি-20 বিশ্বকাপের টিকিট সব টিকিট বিক্রি হয়ে গেল

মালদায় মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতিসহ ৪ জনের

জানা গেছে,একটি চারচাকা গাড়িতে চড়ে মালদার মুখে যাচ্ছিলেন ওই ৪ আরোহী । নালাগোলা রাজ্য সড়ক ধরে যাওয়ার সময় মালদায় মহামায়া মন্দিরের কাছাকাছি আসতেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাড়ির দেওয়ালে সজোরে ধাক্কা দেয় । ঘটনাস্থলেই মৃত্যু হয় অনিক দাস,তাঁর স্ত্রী নেহা ও সুব্রত শেঠের । স্থানীয়রা দেবাশিস মন্ডলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছিল । কিন্তু রাস্তাতেই তাঁর মৃত্যু হয় । মর্মান্তিক এই দূর্ঘটনায় শোকস্তব্ধ পরিবার পরিজন ও প্রতিবেশীরা ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ