Friday, May 27, 2022

Eplehant News : আজ ১৯.০২.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ১৯.০২.২০২২   শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-১৯.০২.২০২২মোট হাতি-৩০টি, বড়জোড়া রেঞ্জে বনশোল মৌজায়-৩টি,মাজমুরা-১টি,বেলিয়াতোর রেঞ্জে লাদুনিয়া-১৫টি,সোনামুখী রেঞ্জে গোপবন্দী-৯টি,বাঁকুড়া উত্তর রেঞ্জে শালুকা-২টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

  মেদিনীপুর বনবিভাগে হাতির : ১৯.০২.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট:৫৫-৫৭ টি. সকাল -১০.১০ মিনিট,লালগড় রেঞ্জ, ঘাগরাশোল-৬ টি,ভাঙ্গাডালি-১০-১২ টি, ঝিটকা-১০ টি, বান্দি-১৩-১৫ টি, চাঁদড়া রেঞ্জ, আমঝর্ণা- ১ টি, আউশবান্ধি-১ টি, গাররা-২ টি,নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১ টি,আড়াবাড়ি রেঞ্জ,ধানগোরি-১ টি,পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-৫-৭ টি,ভাদুতলা রেঞ্জ, খাসজঙ্গল(২২৭)-১ টি,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।

Eplehant News : আজ ১৯.০২.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

আরো পড়ুন : Eplehant News : আজ ১৮.০২.২০২২ শুক্রবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

পাঞ্চেৎ বনবিভাগের বনক্ষেত্রের হাতির অবস্থান:- হাতির অবস্থান – তাং ১৯.০২.২০২২। গুড়ুর বাসা জঙ্গল, বাগডবা, বাসুদেবপুর বিট, বিষ্ণুপু্র রেঞ্জ -১৬ টি। জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

রূপনারায়ন বনবিভাগে হাতির :  ১৯.০২.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা: রূপনারায়ণ বনবিভাগ: মোট: ৯টি, রেঞ্জ: হুমগড়, পাথরিসোল, হাতি ১টি। গোয়ালতোড়, ধাচাটি, হাতি ৮টি। স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, রূপনারায়ন বনবিভাগ।

ঝাড়গ্রাম বনবিভাগে হাতির : ১৯.০২.২০২২ হাতির অবস্থান মোট হাতি:২১ টি,রেঞ্জ-গিধনী-আমতলিয়া-হাতি:০১ টি,চান্দুয়া -হাতি:০১টি,রেঞ্জ-ঝাড়গ্রাম-পুকুরিয়া-খাসজঙ্গল/৭৫০-হাতি:০২ টি,রেঞ্জ-মাণিকপাড়া-রমরমা-কেশিয়াভোলা-হাতি:১০ টি, রেঞ্জ-লোধাশুলি-চন্দ্রি-২-জারুলিয়া-হাতি :০৭ টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ