Friday, May 27, 2022

Elephant News : আজ ০৫.০২.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

JJM NEWS DESK: আজ ০৫.০২.২০২২  শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।

বাঁকুড়া বনবিভাগে হাতির : হাতির অবস্থান তাং-০৫.০২.২০২২বড়জোড়া রেঞ্জে বড়জোড়া মৌজায়-৪টি,পাবয়া-২টি,উত্তর সরাগাড়া-১টি,বাঁকুড়া উত্তর রেঞ্জে রসিকনগরপুর-৪টি,শালুকা-১টি।এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে।বিভাগীয় বনাধিকারীক,বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।

মেদিনীপুর বনবিভাগে হাতির : ০৫.০২.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা :মেদিনীপুর বনবিভাগ, মোট: ১০২-১১২ টি. সকাল -১১.১৫ মিনিট,লালগড় রেঞ্জ, আজনাশুলি-৩ টি, বান্দি-8৫-৫০ টি,চাঁদড়া রেঞ্জ, আমঝর্ণা- ১টি, আমগোবরা-১ টি,নয়াবসত রেঞ্জ, বীরপাথরি-১টি,আড়াবাড়ি রেঞ্জ, টুঙ্গি-১ টি,পিড়াকাটা রেঞ্জ, জামিরগোট-8৫-৫৫ টি,।জঙ্গলে যাবেন না, সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।
Elephant News : আজ ০৫.০২.২০২২ শনিবার দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান

রুপনারায়ণ  বনবিভাগে হাতির : ০৫.০২.২০২২, হাতির অবস্থান ও হাতির সংখ্যা: রূপনারায়ন বনবিভাগ: মোট: ৩টি, রেঞ্জ: মহালিসাই: বিষারবাঁধ, হাতি ৬টি। গোয়ালতোড়, জঙ্গলখাস-৬৮৮, হাতি ২টি, ছোটধরমপুর, হাতি ৬টি, হুমগড়, টাঙ্গাসোল, হাতি ২টি। স্থানীয় মানুষকে জঙ্গলে যেতে নিষেধ করা হচ্ছে। সকলে সতর্ক থাকিবেন। বিভাগীয় বনাধিকারিক, রূপনারায়ন বনবিভাগ।

আরো পড়ুন : Midnapore: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বড়সড় দুর্ঘটনার মুখে প্রৌঢ়,আরপিএফ (RPF) দুই লেডি কনস্টেবলের তৎপতায় প্রাণে বাঁচলে প্রৌঢ়ের

বিষ্ণুপু্র বনবিভাগে হাতির :হাতির অবস্থান -তাং ০৫,০২.২০২২। কসিরবাগান ধোবাপুকুর, হেরেপার্বত বীট, বিষ্ণুপুর রেঞ্জ -০১ টি হাতি।এই এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। বন্যপ্রাণী শিকার দন্ডনীয় অপরাধ। এই শিকার কাজে যুক্ত গাড়ী বন আইন অনুসারে বাজেয়াপ্ত বা জব্দ হতে পারে।দেশের সু-নাগরিক হিসাবে আপনার সহযোগিতা আমাদের একান্ত কাম্য, জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র

ঝাড়গ্রাম  বনবিভাগে হাতির :০৫.০২.২০২২ হাতির অবস্থান মোট হাতি:১১ টি,রেঞ্জ-গিধনী-আমতলিয়া-চান্দুয়া-হাতি:০১ টি,কানাইশোল-যমুনাশোল-হাতি:১০ টি । হাতির গতি পথে বাধা দিবেন না,সন্ধ্যা০৬টা থেকে সকাল০৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না।সকলে সতর্ক থাকিবেন,বিভাগীয় বনাধিকারিক,ঝাড়গ্রাম বিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ