Monday, May 16, 2022

Chandrakona:পশ্চিম মেদিনীপুরে মাটি বোঝাই ট্রাক উল্টে এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা গোটা এলাকায়

 JJM NEWS DESK :মাটি বোঝাই ট্রাক উল্টে এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা গোটা এলাকায়, উত্তেজিত জনতা মাটিকাটা জেসিবি মেশিন ও একাধিক ট্রাক্টর ও মোটর বাইকে আগুন ধরিয়ে দিল, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ইতিমধ্যেই বিশাল পুলিশবাহিনী, পৌঁছেছে দমকল আধিকারিকেরা,এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের মানিককুণ্ডু গ্রাম পঞ্চায়েতের বেলাদন্ড গ্রামে।
Chandrakona:পশ্চিম মেদিনীপুরে মাটি বোঝাই ট্রাক উল্টে এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা গোটা এলাকায়

গ্রামের বাসিন্দাদের অভিযোগ, ওই এলাকায় পুকুর খনন করা যাবে না বলে দীর্ঘদিন ধরেই বাধা দিয়েছিলেন তাঁরা। এমনকী গ্রামপঞ্চায়েত থেকে শুরু করে বিভিন্ন জায়গাতেও তাঁরা লিখিত আবেদন জানিয়েছিলেন। তাঁদের বক্তব্য, এভাবে পুকুর খনন করা হলে এলাকার মানুষের বসতবাড়ির সমস্যা হবে। কিন্তু গ্রামেরই কয়েকজন সে কথা কানে তোলেননি বলে অভিযোগ ওঠে।

বৃহস্পতিবার রাতে সুকুমার রায়ের মৃত্যুর পরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। উত্তেজিত হয়ে গ্রামের বাসিন্দারা চারটি ট্রাক্টর, একটি জেসিবি মেশিন ও একটি মোটর বাইকে আগুন লাগিয়ে দেন। সম্পূর্ণ পুড়ে যায় গাড়িগুলি। শুক্রবার সকাল থেকে এই ঘটনায় থমথমে এলাকা। এলাকার লোকজনের দাবি, দ্রুত এই ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা নিক। একইসঙ্গে মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থারও দাবি ওঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ