Sunday, May 22, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ​​২০ ফেব্রুয়ারি ২০২২ কেমন যাবে রবিবার? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ :আজকের দিনে আপনার বন্ধুলাভ হবে। সৎবন্ধুর সাহচর্যে আসবেন আপনি। বিপদের সময়ে আপনাকে সাহায্য করতে যে বন্ধু অগ্রণী হবে। এ বন্ধু আপনার বিপদে আপনাকে আগলে রাখবে।

বৃষ :দিনটি বিশেষ শুভ নয়। পনি কারও দ্বারা প্রবঞ্চনার শিকার হতে পারেন। তাই সাবধানে পা ফেলুন। কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। কর্মক্ষেত্রে সজাগ থাকুন। যে কোনওভাবে আপনার বিপদ আসতে পারে, আপনি ঠকতে পারেন, সাবধান।

মিথুন : দিনটি খুব ভালো যাবে না। আজ আপনার বিবাদ-যোগ রয়েছে। প্রতিবেশী কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

কর্কট :পারিবারিক অশান্তির মধ্যে দিয়ে কাটবে আপনার আজকের দিনটি। আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবেন। আপনিও হতাশাগ্রস্ত হয়ে পড়বেন। তাই অশান্তি এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

সিংহ :আপনার অর্থলাভের কথা থাকলেও, তা কোনও কারণে আটকে যাবে বা বিলম্ব হবে। তবে মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে এই প্রতিকূলতা।

কন্যা :সুখকর হবে না দিনটি। এদিন বন্ধুদের এড়িয়ে চলুন। আজ অসৎসঙ্গে পড়ার সম্ভাবনা প্রবল। তার জেরে আপনি বিপদগ্রস্ত হতে পারেন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। নিকট কারও অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে।

তুলা:আজকের দিনটি খুব একটা ভালো কাটবে না। শরীর ভালো যাবে না। অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে যেতে পারেন। তাই সাবধান থাকুন।শারীরিক অস্বস্তি কাটাতে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন। কোনওভাবেই কালবিলন্ব করবেন না।

বৃশ্চিক :আপনি আজকের দিনে কর্ম পরিবর্তন করতে পারেন। নতুন জায়গায় কাজ আপনার লাভজনক হবে কি না, ভেবে এগোন। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত রাখুন। সবদিক ভেবে নিয়ে সিদ্ধান্ত নেবেন।

আরো পড়ুন : কিংবদন্তি সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকারের আত্মার শান্তি কামনায় মনোজ মিশির ও তাঁর বন্ধুরামিলে বেলপাহাড়ি হাই স্কুল মাঠে আর্য্যা অনুষ্ঠান এর মাধ্যমে শ্রদ্ধা আয়োজন

ধনু : আপনার আজকের দিনটি খুব ভালো কাটবে না। বিষণ্ণতা আপনাকে গ্রাস করবে। অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতায় মনোযোগ দিন। কারও অবহেলা আপনাকে বিষণ্ণ করে তুলতে পারে।

মকর:সামাজিক ক্ষেত্র থেকে শুরু করে অফিস-কাছারি কিংবা বাড়িঘর আপনার দায়িত্ব বৃদ্ধি হবে। আপনি দায়িত্ববোধের পরিচয়ও রাখবেন বিভিন্ন ক্ষেত্রে। আপনি অফিসেও এমন কিছু কাজ পেতে পারেন যা দায়িত্ব বোধের পরিচায়ক হবে

কুম্ভ :আপনার দিনটি শুভ যাবে। বিশেষ করে বিজ্ঞানী বা গবেষকদের জন্য দিনটি শুভদায়ক। আর্থিক অবস্থানে উন্নতির যোগ রয়েছে। আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধা এলেও ত কেটে যাবে অচিরেই।

মীন :আজকের দিনে আপনার বিলাসিতার মাত্রা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সাথে সময় কাটাবেন। ভ্রমণযোগও রয়েছে এই দিনে। তবে এই সময়টা আপনার বিশেষ উপকারে আসবে। পরিবার-পরিজন, বন্ধু-স্বজন, আত্মীয়দের নিয়ে বেশ কাটবে দিনটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ