Tuesday, May 24, 2022

Ajker Rashifal: আজকের রাশিফল ​​২১ ফেব্রুয়ারি ২০২২ কেমন যাবে সোমবার ? পড়ুন…

আপনার দিনটি মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।



মেষ :আজ আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন না। আপনি ফলাফল লাভ করে খুশিও হবেন ন। আপনার আজকের দিনে মামলা সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে।

বৃষ :আজকের দিনে আপনি কোনো সুখবরের আশায় ছিলেন। কিন্তু সেই আশা পূর্ণ হবে না। কোনও কারণে বিশ্বাসহানি ঘটতে পারে। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন না। তবে আশা ছাড়বেন না, কাঙ্খিত বস্তু মিলতেই পারে।

মিথুন : আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। আপনার অর্থ সৎকার্যে ব্যয় হবে। এবং তা করে আপনি তৃপ্তও হবেন।

কর্কট :আজকের দিনে কোনও গুরুদায়িত্ব নেওয়ার পক্ষে শুভ। আপনার উৎসাহ বৃদ্ধি ঘটবে। অতি উৎসাহে আবার ব্যর্থ হওয়ার সম্ভাবনাও রয়েছে। পরিবারে শান্তি বজায় রাখতে বিতর্ক এড়িয়ে চলুন।

সিংহ :আজকের দিনটি শুরু করুন একটু সতর্কতার সঙ্গে। দিনের কোনও না কোনও সময়ে আপনি সুখবর আশা করতেই পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। পরিশ্রমেই ফল ব্যবসার সঙ্গে অন্য বিষয়েও লাভ করতে পারেন।

কন্যা :আজ অস্বাভাবিকভাবে অর্থ লাভের সম্ভাবনা। কাজে ব্যস্ত থাকুন, অর্থ আপনাকে ডাক দেবে বলেই মনে হচ্ছে। দিনের শেষে ভাল কিছু পেতে পারেন

তুলা:আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন। আপনি সন্ধ্যায় বন্ধু পরিবার সদস্যদের সঙ্গে আমোদ আহ্লাদ করবেন এবং তাদের সাথে ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

বৃশ্চিক :শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি বিক্রি করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য বৃদ্ধি পেতে পারে। আজ আপনি নতুন কোনো শেয়ার কিনবেন না। সুতরাং আজ আপনার শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

আরো পড়ুন : কিংবদন্তি সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকারের আত্মার শান্তি কামনায় মনোজ মিশির ও তাঁর বন্ধুরামিলে বেলপাহাড়ি হাই স্কুল মাঠে আর্য্যা অনুষ্ঠান এর মাধ্যমে শ্রদ্ধা আয়োজন

ধনু : আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

মকর:আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। এদিন আপনার প্রতিভার বিকাশ ঘটার সম্ভাবনা। এতদিন আপনার ভিতরে যা লুকিয়ে ছিল, সেই প্রতিভার উন্মেষ ঘটবে। সেই সুখস্মৃতিতে ভরপুর থাকবেন আপনি।

কুম্ভ :আজকের দিনটি শুরু করুন একটু সতর্কতার সঙ্গে। দিনের কোনও না কোনও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অতীতের কোনো সমস্যাও প্রকট হতে পারে, তাই সাবধানে চলুন।

মীন :আজকের দিনটি ভালো যাবে না। নানাভাবে ক্ষতির আশঙ্কা রয়েছে। কাজে ব্যস্ত থাকুন, তবে সতর্কও থাকুন। অর্থের পিছনে ছুটে সমস্যা বাড়াবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ